মঙ্গলবার , ফেব্রুয়ারি ৭ ২০২৩
নীড় পাতা / বিনোদন / স্বামীকে নিয়ে বরফের পাহাড়ে হারালেন প্রিয়াঙ্কা

স্বামীকে নিয়ে বরফের পাহাড়ে হারালেন প্রিয়াঙ্কা

নিউজ ডেস্কঃ
বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বিয়ে করেছেন মার্কিন গায়ক নিক জোনাসকে। ২০১৮ সালের ডিসেম্বরে রাজস্থানের উমেদ ভবনে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের পর বেশ প্রেমে-সুখে দাম্পত্য জীবন কাটাচ্ছেন প্রিয়াঙ্কা-নিক।

প্রায়ই সামনে আসছে তাদের একান্তে সময় কাটানোর নানা আবেদনময়ী ছবি। এসব নিয়ে আলোচনা সমালোচনা চলতেই থাকে। এবার সামনে এলো অন্য বিষয়। স্বামীকে নিয়ে বরফের পাহাড়ে ঘুরতে গেছেন প্রিয়াঙ্কা। কয়েকদিন আগে পরিবারের সঙ্গে জমকালো আয়োজনে বড়দিন উদযাপন করেছে নিক-প্রিয়াঙ্কা।

বড়দিনের উৎসব শেষ করে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস পাড়ি দিলেয়েছেন ক্যালিফর্নিয়ার বরফে ঢাকা পাহাড়ে। শোনা যাচ্ছে নতুন বঝরকে তার বরণ করবেন পাহাড়েই। এই মুহূর্তে তারা রয়েছেন ম্যামথ মাউন্টেনস-এ। নিকের সঙ্গে তোলা একটি ছবি সেখান থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন প্রিয়াঙ্কা। দু’জনকেই দেখা গেল একই রকমের পোশাকে।

পোস্টের ক্যাপশনেও প্রিয়াঙ্কা লিখেছেন, ‘টুইনিং টুইনিং ইজ উইনিং’। সাদা-কালো জ্যাকেট, হেলমেট ও স্নো বুট পরে ছবি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা। এখানেই শেষ নয়। স্নো বাইকে বসা নিজের ছবিও ও একটি ভিডিও পোস্ট করেছেন প্রিয়াঙ্কা।

ভিডিওটিতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কাকে তার স্বামী নিক বরফের মধ্যে টেনে নিয়ে যাচ্ছেন। দুইজনই বেশ উচ্ছ্বসিত।

আরও দেখুন

নাটোরে গলা কেটে গৃহবধূর আত্মহত্যার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:  নাটোরে গলা কেটে সুমি সাহা(৩২) নামের এক গৃহবধূর আত্মহত্যার অভিযোগ রয়েছে। আজ ৬ …