নীড় পাতা / জেলা জুড়ে / স্বাধীনতা দিবসে যমজ তিন কন্যা শিশুকে আইসিটি প্রতিমন্ত্রীর উপহার

স্বাধীনতা দিবসে যমজ তিন কন্যা শিশুকে আইসিটি প্রতিমন্ত্রীর উপহার


নিজস্ব প্রতিবেদক:
মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে নাটোরের বড়াইগ্রাম উপজেলার শ্রীরামপুরের যমজ তিন কন্যাশিশুকে আইসিটি প্রতিমন্ত্রী উপহার হিসাবে দশ হাজার টাকা প্রদান করেছেন। ঐ গ্রামে গত বছরের ২৪ নভেম্বর লিটন-লাভলী দম্পতির ঘর আলো করে এক সাথে জন্ম নেয় চারটি কন্যাশিশু। জন্মের পরপরই একটি শিশু মারা গেলেও ফুটফুটে তিন কন্যা আনন্দের বন্যায় ভাসিয়ে দেয় চারিদিক। কিন্তু আগের এক ছেলে ও মেয়েসহ মোট পাঁচটি সন্তান নিয়ে দরিদ্রতার কষাঘাতে চরম অসহায়ভাবে দিন কাটাচ্ছেন এই দম্পতি।

গণমাধ্যমকর্মীদের কাছে এই খবর শুনে তথ্য ওযোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এ্যাডভোকেট জুনায়েদ আহমেদ পলক এমপি সহযোগিতার হাত বাড়িয়ে দেন। ২৬ মার্চ মহানস্বাধীনতা দিবস উপলক্ষে সকালেই উপহার স্বরূপ শিশুদের দুধ কেনার জন্য ১০ হাজার টাকা সংবাদকর্মীদের মাধ্যমে পাঠিয়ে দেন তিনি। পরবর্তীতে অসহায় এই পরিবারটিকে স্বাবলম্বী করার উদ্যোগ নেবেন বলে আশ্বাস দেন প্রতিমন্ত্রী। স্বাধীনতা দিবসের মহেন্দ্রক্ষণে প্রতিমন্ত্রীর দেয়া ১০ হাজার টাকা পেয়ে আনন্দে আপ্লুত হয়েছেন লিটন-লাভলী দম্পতি। প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের প্রতি কৃতজ্ঞতা জানান তারা।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …