শুক্রবার , জানুয়ারি ২৭ ২০২৩
নীড় পাতা / সাহিত্য ও সংস্কৃতি / ইতিহাস ও ঐতিহ্য / সৈয়দপুরে কমরেড আব্দুস সামাদ স্মরণে শোক সভা করলো উদীচী

সৈয়দপুরে কমরেড আব্দুস সামাদ স্মরণে শোক সভা করলো উদীচী

নিজস্ব প্রতিবেদক, সৈয়দপুর
নীলফামারীর সৈয়দপুরে বীর মুক্তিযোদ্ধা, প্রবীণ শ্রমিক নেতা, সৈয়দপুর রেলওয়ে শ্রমিক ইউনিয়নের সাবেক সভাপতি, বাংলাদেশ কম্যুনিস্ট পার্টি-সিপিবি’র প্রবীণ বাম রাজনীতিক ও নেতা, খেলাঘর ও মহিলা পরিষদের প্রতিষ্ঠাতা সদস্য এবং ছাত্র ইউনিয়নের সংগঠক, শিল্প সাহিত্য সংসদের সদস্য, বিশিষ্ট লেখক এবং উদীচী, সৈয়দপুর শাখার প্রতিষ্ঠাতা সদস্য ও সাধারণ সম্পাদক “কমরেড আব্দুস সামাদ” স্মরণে “শোক সভা অনুষ্ঠিত হয়েছে। । উদীদী, সৈয়দপুর শাখার আয়োজনে এই শোক সভা অনুষ্ঠিত হয়। আজ বৃহষ্পতিবার সৈয়দপুর উদীচী কার্যালয়ে এই শোক সভা অনুষ্ঠিত হয়।

ওস্তাদ জান্নাতুল ইসলাম কবীর এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত শোক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেলওয়ে শ্রমিক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভাপতি জনাব গোলাম মোক্তাদীর। এছাড়াও প্রয়াতের স্মৃতিচারণে বক্তব্য রাখেন যথাক্রমে জনাব ম.আ.শামীম, নুরুজ্জামান জোয়ার্দ্দার, শেখ রোবায়েতুর রহমান, শফিউল ইসলাম রঞ্জু, দলিলুর রহমান দিলু এবং যুবনেতা মাহাবুব।

এছাড়াও প্রয়াত কমরেড আব্দুস সামাদের পরিবারের সদস্যদের মধ্যে উপস্থিত থেকে স্মৃতিচারণ করেন তাঁর সহধর্মিনী জনাব মোছলেমা সামাদ, পুত্র সুবীর এবং কনিষ্ঠ কন্যা সাফিয়া নায়লা শুভ্রা।

উদীচী সৈয়দপুর শাখার সাধারণ সম্পাদক অপু বিশ্বাসের সঞ্চালনায় প্রয়াত কমরেড সামাদের চেতনা, বিশ্বাস এবং পথনির্দেশিকা অনুসরণের প্রত্যয় এবং পরিবারে প্রতি গভীর সমবেদনা ব্যক্ত করে সভার সমাপ্তি ঘোষিত হয়।

উল্লেখ্য গত ২৭ জুলাই শনিবার রাত ৯টা ৫০ মিনিটে কমরেড আব্দুস সামাদ তাঁর নিজগৃহে ইন্তেকাল করেন।

আরও দেখুন

লালপুরে ইজারাকৃত বালু মহলের পক্ষে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক, লালপুর:নাটোরের লালপুরে পদ্মার চরে ইজারাকৃত বালু মহলের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের মিথ্যাচারের প্রতিবাদে পাল্টা মানববন্ধন …