নীড় পাতা / উত্তরবঙ্গ / সিরাজগঞ্জে ট্রেন-মাইক্রোবাস সংঘর্ষে বর-কনেসহ নিহত ৯

সিরাজগঞ্জে ট্রেন-মাইক্রোবাস সংঘর্ষে বর-কনেসহ নিহত ৯

নিউজ ডেস্ক
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রাজশাহী থেকে ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে একটি বিয়ের মাইক্রোবাসের সংঘর্ষে বর-কনে ও শিশুসহ কমপক্ষে ৯ জন নিহত হয়েছেন। সোমবার (১৫ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সলপ স্টেশনের উত্তরে পঞ্চক্রোশী আলী আহম্মদ উচ্চ বিদ্যালয়ের পাশে উন্মুক্ত লেভেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে বর রাজন (২৫) এবং কনে সুমাইয়া খাতুন (২০) এর পরিচয় পাওয়া গেলেও বাকীদের পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, বরযাত্রী নিয়ে একটি মাইক্রোবাস উল্লাপাড়ার ঘাটিনা থেকে সিরাজগঞ্জ জেলা সদরের কান্দাপাড়ায় যাচ্ছিল। সলপ স্টেশনের উত্তর পাশে উন্মুক্ত লেভেল ক্রসিং পার হওয়ার সময় দু’টি বিয়ের গাড়ির একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ-১৫-৪১৫৯) ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে বর-কনেসহ কমপক্ষে ৯ জন মারা যান। নবদম্পতি ছাড়াও গাড়িতে দু’জন নারী, একটি শিশু এবং ৬ জন পুরুষ যাত্রী ছিলেন।

সিরাজগঞ্জ জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন মজুমদার উল্লাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) জানান, শুনেছি ট্রেন দুর্ঘটনায় ৯ জন মারা গেছেন। আমরা ঘটনাস্থলে যাচ্ছি।

উল্লাপাড়া থানার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম মোস্তফা জানান, উন্মুক্ত লেভেল ক্রসিং পারাপার হওয়ার সময়ে বিয়ের বহরের একটি মাইক্রোবাস ট্রেনে ধাক্কা খেয়ে ঘটনাস্থলে বেশ কয়েকজন মারা যান। ফোর্স পাঠানো হয়েছে। বিক্ষুব্ধ জনতা যাতে ট্রেনটির কোনো ক্ষতি না করে পুলিশ সে চেষ্টা করছে।

আরও দেখুন

নওগাঁর আত্রাইয়ে ২৫০গ্রাম গাঁজাসহ বৃদ্ধ আটক

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর আত্রাই থানাপুলিশ অভিযান চালিয়ে ২৫০গ্রাম গাঁজাসহ আক্তার প্রামানিক ওরফে গদামিস্ত্রি (৬০) নামে …