বৃহস্পতিবার , ডিসেম্বর ৮ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় ৫ হাজার পরিবারকে কাঁচা বাজার বিতরণ শুরু করেছেন কামরান

সিংড়ায় ৫ হাজার পরিবারকে কাঁচা বাজার বিতরণ শুরু করেছেন কামরান

নিজস্ব প্রতিবেদক, সিংড়াঃ
নাটোরের সিংড়ায় করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া ও নিম্ন আয়ের ৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা হিসেবে কাঁচা বাজার দিবেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান। এসময় করোনাভাইরাস সম্পর্কে মানুুষকে সচেতন করেন তিনি।

তাঁর সম্মানী ভাতা থেকে উপজেলার ১২টি ইউনিয়ন ও পৌরসভার ১২টি ওয়ার্ডের নি¤œ আয়ের ৫ হাজার পরিবারকে এ সহায়তা দেয়া হবে বলে জানান তিনি। মঙ্গলবার থেকে শুরু হয়েছে তাঁর এ কাঁচা বাজার বিতরণ কাজ। যানবাহনে করে বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন তিনি। পর্যায়ক্রমে উপজেলার ৫ হাজার পরিবারকে দেয়া হবে বলে জানান তিনি।

সিংড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান বলেন, দেশ ও জাতির এ দূর্যোগে সকলের উচিত সামর্থ্য অনুযায়ী সকলের এগিয়ে আসা। করোনার কারণে অনেক মানুষ কর্মহীন হয়ে পড়েছে, আবার অনেকেই নিরাপত্তার কারণে বাজারে যেতে পারছেন না। রাজনৈতিক ও সামাজিক দায়বদ্ধতা থেকে আমার সম্মানী হিসেবে প্রাপ্ত অর্থ দিয়ে প্রান্তিক মানুষদের পাশে দাঁড়ানোর ও মানুষকে সচেতন করার ক্ষুদ্র প্রচেষ্টা বলে মনে করি।

উল্লেখ্য, উপজেলা ভাইস চেয়ারম্যান কামরান করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের শুরু থেকে খাদ্য সামগ্রী বিতরণ, জনসচেতনতা সৃষ্টিতে মাইকিং, বিভিন্ন মসজিদ ও বাজারে জীবানুনাশক স্প্রে করা সহ বিভিন্ন কার্যক্রম অব্যাহত রেখেছেন।

আরও দেখুন

আরাম আয়েশের জন্য নয় জনকল্যাণে রাজনীতি – পলক

নিজস্ব প্রতিবেদক, সিংড়া: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী- জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, আমরা আরাম আয়েশের …