নীড় পাতা / আইন-আদালত / সিংড়ায় বর্ণাঢ্য আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালন

সিংড়ায় বর্ণাঢ্য আয়োজনে কমিউনিটি পুলিশিং ডে পালন

নিজস্ব প্রতিবেদক , সিংড়া
পুলিশের সঙ্গে কাজ করি, মাদক, জঙ্গী ও সন্ত্রাসমুক্ত দেশ গড়ি এই শ্লোগান নিয়ে নাটোরের সিংড়ায় কমিউনিটি পুলিশিং ডে-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। সিংড়া থানা পুলিশের আয়োজনে শনিবার সকালে সিংড়া উপজেলা চত্বরে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক এমপি।

পরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা উপজেলা চত্বর প্রদক্ষিণ করে। উপজেলা কমিউনিটি পুলিশিং এর সভাপতি প্রফেসর ড. আশরাফুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সিংড়া থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম, উপজেলা কমিউনিটি পুলিশিং এর সহ-সভাপতি সাংবাদিক এমরান আলী রানা, সাধারণ সম্পাদক প্রফেসর আতিকুর রহমান, পৌর সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম স্বপন, জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সিনিয়র সহ-সভাপতি এস.এম. বাদল প্রমুখ।

কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে সেচ্ছায় রক্তদান কর্মসূচী, চিত্রাঙ্কন প্রতিযোগিতা ও ফুটবল খেলার আয়োজন করা হয়। এসময় সিংড়া থানা পুলিশ, উপজেলার ১২টি ইউনিয়ন, পৌরসভা ও ওয়ার্ড পুলিশিং কমিটির সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ এই কর্মসূচীতে অংশগ্রহণ করেন।

আরও দেখুন

সিংড়ায় কোটা সংস্কারের দাবিতে সাধারণ শিক্ষার্থীদের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক: সিংড়া (নাটোর)নাটোরের সিংড়ায় কোটা সংস্কারের দাবিতে বিক্ষোভ ও সমাবেশ করেছে সাধারণ শিক্ষার্থীরা। বৃহস্পতিবার সকালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *