মঙ্গলবার , এপ্রিল ১৬ ২০২৪
নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় ইউপি চেয়ারম্যান শফিকের নেতৃত্বে জাতীয় শোক দিবস পালিত

সিংড়ায় ইউপি চেয়ারম্যান শফিকের নেতৃত্বে জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক, সিংড়া
নাটোরের সিংড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবারের সকল সদস্য ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত শহীদদের স্মরণে এক বিশাল শোক র‌্যালি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর আ’লীগের সভাপতি শফিকুল ইসলাম শফিকের নেতৃত্বে একটি শোক র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ শেষে কমিউনিটি সেন্টারে এসে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথির বক্তব্যে শফিকুল ইসলাম বলেন, ষড়যন্ত্রকারীরা যখন জানতে পারল যে, বঙ্গবন্ধু যদি বেঁচে থাকে তাহলে এদেশ অর্থনৈতিকভাবে এগিয়ে যাবে। পাকিস্তানের দোসর জিয়াউর রহমানের নেতৃত্বে বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে। এতেই জিয়াউর রহমান ক্ষান্ত হননি, বঙ্গবন্ধুর খুনিদের এদেশে প্রতিষ্ঠিত করেছে। মতিউর রহমান নিজামী, আলী আহসান মুহাম্মদ মুজাহিদের মত রাজাকারদেরও প্রতিষ্ঠিত করেছে জিয়া।

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত ২১ বছর বঙ্গবন্ধুর কর্মীদের উপর নির্যাতন করেছে। বঙ্গবন্ধু নাই কিন্তু তার কন্যা শেখ হাসিনা শুধু বাংলাদেশ নয় গোটা বিশ্বের একজন শান্তিপ্রিয় নেত্রী।

আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান কামরান, জেলা আ’লীগের সহ-সভাপতি অধ্যাপক শামসুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল ওদুদ, উপজেলা আ’লীগের তথ্য ও গবেষণা সম্পাদক খ.ম. মশিউর রহমান, সহ-দফতর সম্পাদক রেজাউল করিম রেজা, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক আক্কাস আলী, পৌর আ’লীগের যুগ্ম সম্পাদক ও সাবেক প্যানেল মেয়র আদনান মাহমুদ, পৌর বঙ্গবন্ধু পরিষদের আহ্বায়ক শাহরিয়ার পায়েল, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক হাফিজুর রহমান সবুজ, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি শামসুল আলম সামি, সাবেক ছাত্রনেতা রিপন, কামরুল ইসলাম প্রমুখ।

আরও দেখুন

নাটোরে চেয়ারম্যান প্রার্থী ও তার ভাইকে অপহরণ ও নির্যাতনের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন ও তার ভাই কলম …