বৃহস্পতিবার , জুলাই ২৫ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / সিংড়ার মাদকসেবীরা র‌্যাবের ভ্রাম্যমান আদালতে

সিংড়ার মাদকসেবীরা র‌্যাবের ভ্রাম্যমান আদালতে

নিজস্ব প্রতিবেদক, সিংড়াঃ
সিংড়ার মাদকসেবীরা র‌্যাবের ভ্রাম্যমান আদালতে। বৃহস্পতিবার উপজেলার বিভিন্ন স্থান থেকে মাদক গ্রহণ করা অবস্থায় আটক করে ভ্রাম্যমান আদালতের সামনে হাজির করা হয়। ভ্রাম্যমান আদালত তাদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়ে ঝেল হাজতে প্রেরণ করে।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি এস,এম, জামিল আহমেদ জানান, তার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাজমুল আলম এর যৌথ নেতৃত্বে র‌্যাবের একটি অপারেশন বৃহস্পতিবার বিকেল ৫ টা থেকে উপজেলার পাকুড়িয়া এবং নিংগইন এলাকয় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে মাদক সংরক্ষণ, বিক্রয় ও প্রকাশ্যে মাদক সেবন করার অপরাধে আদর্শ গ্রামের মৃত কাশেম সরদারের ছেলে দুদু মিয়া (৪৫), বিলদহর এলাকার সাত্তার মোল্লার ছেলে আবু হাসান লিটন (৩৫), সিংড়ার মৃত শফিউদ্দিনের ছেলে দোল্লা (৩৫ নিংগইনভিটা পাড়ার আঃ রহিমের ছেলে সুমন (৩৩),   বিলদহের ইসমাইল হোসেনের ছেলে শহিদুল ইসলাম (৩২), একই এলাকার সালাম মোল্লার ছেলে মিলন আলী (৩০), মকবুল হোসেনের ছেলে শাহীন (৩৩), দিপাকুরিয়া মৃত গোপাল চন্দ্র ঠাকুরের ছেলে সুজিত চন্দ্র (৪৫), কে হাতেনাতেআটক করা হয়।  পরে তাদের ভ্রাম্যমান আদালতের সামনে হাজির করা হলে ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুল আলম তাদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেন।

ভ্রাম্যমান আদালতের নির্দেশে গ্রেফতারকৃত আসামীগণকে নাটোর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।  উল্লেখ্য, ভ্রাম্যমান আদালতের নির্দেশে উদ্ধারকৃত আলামতসমূহ ধ্বংস করা হয়েছে।

আরও দেখুন

নগরীর পূর্ব ও পশ্চিমাঞ্চলের জনপ্রতিনিধি ও  আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে রাসিক মেয়রের মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক: প্রেস বিজ্ঞপ্তি, ২৪ জুন ২০২৪ দেশের চলমান উদ্ভুত পরিস্থিতিতে  রাজশাহী মহানগরীর পূর্ব ও পশ্চিমাঞ্চল …