শনিবার , এপ্রিল ২০ ২০২৪
নীড় পাতা / কৃষি / সিংড়ায় হাঁস বোঝাই ট্রাক উল্টে ৭শ হাঁসের মৃত্যু

সিংড়ায় হাঁস বোঝাই ট্রাক উল্টে ৭শ হাঁসের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:নাটোরের সিংড়ায় ট্রাক উল্টে উজ্জল নামে এক খামারির ৭শ হাঁসের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে উপজেলার দুর্গাপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।খামারী উজ্জল হোসেন উপজেলার তাজপুর ইউনিয়নের শহরবাড়ি গ্রামের জামাল উদ্দিনের ছেলে।

ক্ষতিগ্রস্থ খামারী উজ্জল হোসেন জানান,হাঁসের খাবার শেষ হওয়ায় এলাকা পরিবর্তনের জন্যে তিনি সিরাজগঞ্জের তারাশ উপজেলার রাণীরহাট এলাকা থেকে ট্রাকে করে একহাজার সাতশ হাঁস নিয়ে সিংড়া উপজেলার দুর্গাপুর এলাকায় যাচ্ছিলেন।পথে দুর্গাপুর এলাকার কাছে আসতেই রাস্তার পাশে ট্রাকের চাকা বসে যায়। এতে ট্রাকটি কাত হয়ে রাস্তার পাশে উল্টে পড়ে। এতে একপাশের মোট সাতশ হাঁস মারা যায়।

উজ্জল আরো জানান, এতে তার অর্ধলক্ষ টাকার ক্ষতি হয়েছে। সবে গত দুই সপ্তাহে তিনি আড়াই লাখ টাকা ঋণ নিয়ে এই খামার শুরু করেছেন।এরই মধ্যে এই দুর্ঘটনায় তিনি চোখে অন্ধকার দেখছেন।এমনিতে ডিমের দাম কমে যাওয়ায় লোকসানের মুখে আছেন। তার উপর এই দুর্ঘটনা।

উজ্জল হোসেন আরো জানান, এখন ঋণের কিস্তি কী করে দিবেন,সেই চিন্তাই বড় হয়ে দাঁড়িয়েছে। তিনি প্রতিমন্ত্রী এ্যাডভোকেট জুনাইদ আহমেদের সহায়তা কামান করেছেন।

আরও দেখুন

বাসন্তী পুজোর আমেজে মেতেছিল বাগাতিপাড়ার হিন্দু ধর্মাবলম্বীরা

নিজস্ব প্রতিবেদক,বাগাতিপাড়া :নাটোরের বাগাতিপাড়ায় প্রথম বারের মত অনুষ্ঠিত হওয়া বাসন্তী পুজোকে কেন্দ্র করে হিন্দু ধর্মাবলম্বীরা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *