বুধবার , জানুয়ারি ১৯ ২০২২
নীড় পাতা / কৃষি / সিংড়ায় হাঁস বোঝাই ট্রাক উল্টে ৭শ হাঁসের মৃত্যু

সিংড়ায় হাঁস বোঝাই ট্রাক উল্টে ৭শ হাঁসের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:নাটোরের সিংড়ায় ট্রাক উল্টে উজ্জল নামে এক খামারির ৭শ হাঁসের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে উপজেলার দুর্গাপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।খামারী উজ্জল হোসেন উপজেলার তাজপুর ইউনিয়নের শহরবাড়ি গ্রামের জামাল উদ্দিনের ছেলে।

ক্ষতিগ্রস্থ খামারী উজ্জল হোসেন জানান,হাঁসের খাবার শেষ হওয়ায় এলাকা পরিবর্তনের জন্যে তিনি সিরাজগঞ্জের তারাশ উপজেলার রাণীরহাট এলাকা থেকে ট্রাকে করে একহাজার সাতশ হাঁস নিয়ে সিংড়া উপজেলার দুর্গাপুর এলাকায় যাচ্ছিলেন।পথে দুর্গাপুর এলাকার কাছে আসতেই রাস্তার পাশে ট্রাকের চাকা বসে যায়। এতে ট্রাকটি কাত হয়ে রাস্তার পাশে উল্টে পড়ে। এতে একপাশের মোট সাতশ হাঁস মারা যায়।

উজ্জল আরো জানান, এতে তার অর্ধলক্ষ টাকার ক্ষতি হয়েছে। সবে গত দুই সপ্তাহে তিনি আড়াই লাখ টাকা ঋণ নিয়ে এই খামার শুরু করেছেন।এরই মধ্যে এই দুর্ঘটনায় তিনি চোখে অন্ধকার দেখছেন।এমনিতে ডিমের দাম কমে যাওয়ায় লোকসানের মুখে আছেন। তার উপর এই দুর্ঘটনা।

উজ্জল হোসেন আরো জানান, এখন ঋণের কিস্তি কী করে দিবেন,সেই চিন্তাই বড় হয়ে দাঁড়িয়েছে। তিনি প্রতিমন্ত্রী এ্যাডভোকেট জুনাইদ আহমেদের সহায়তা কামান করেছেন।

আরও দেখুন

বড়াইগ্রামে মাদকের টাকার জন্য বৃদ্ধা মা ও স্ত্রীকে নির্যাতন- বখাটে আটক

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:নাটোরের বড়াইগ্রামে মাদক সেবনের জন্য টাকা না দেয়ায় বৃদ্ধা মা ও স্ত্রীকে বেধড়ক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *