নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় যুবদলের বিক্ষোভ মিছিল

সিংড়ায় যুবদলের বিক্ষোভ মিছিল


নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
পুলিশের গুলিতে ভোলা জেলায় স্বেচ্ছাসেবক দল নেতা আঃ রহিম ও জেলা ছাত্রদল সভাপতি নুরে আলম নিহতের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নাটোরের সিংড়া উপজেলা ও পৌর যুবদল। বৃহস্পতিবার (৪রা আগষ্ট) বিকেল ৪টায় উপজেলা বিএনপির কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা চত্বর প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ করে। 

উপজেলা যুবদলের আহ্বায়ক হাবিবুর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন পৌর যুবদলের  আহ্বায়ক এড. নাজমুল হক, সদস্য সচিব আমিনুল হক, উপজেলা যুগ্ম আহ্বায়ক আবু সাঈদ পলাশ, আক্তারুল ইসলাম, জাহের আলী, আপেল মাহমুদ, সোহেল রানা, নুরুজ্জামান, পৌর যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম, যুবদল নেতা আব্দুল্লাহ আল মমিন, রেজাউল করিম সুরুজ্জল, খোরশেদ আলম প্রমুখ।

উল্লেখ্য, গত রোববার (৩১ জুলাই) ভোলায় বিএনপির বিক্ষোভ সমাবেশকে কেন্দ্র করে পুলিশের সঙ্গে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সংঘর্ষ হয়। এতে আব্দুর রহিম নামে এক স্বেচ্ছাসেবক দল নেতা নিহত হন। এ ঘটনায় জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম গুলিবিদ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেলে রাজধানীর একটি হাসপাতালে মারা যান।

আরও দেখুন

গুরুদাসপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছার জন্মবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর: বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব-এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপনে নাটোরের গুরুদাসপুর উপজেলা …