নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় মহিলা আওয়ামী লীগের সম্মেলন ১লা এপ্রিল

সিংড়ায় মহিলা আওয়ামী লীগের সম্মেলন ১লা এপ্রিল


নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
আগামী ১লা এপ্রিল, শুক্রবার অনুষ্ঠিত হবে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ নাটোরের সিংড়া উপজেলা ও পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন। সিংড়া গোল-ই আফরোজ সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত সম্মেলনের শুভ উদ্বোধন করবেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাফিয়া খাতুন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক এমপি। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক। উপস্থিত থাকবেন কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ। সম্মেলনকে ঘিরে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজী। 

শামীমা হক রোজী জানান, এই সম্মেলনে গত ২৭ মার্চ থেকে ২৯ মার্চ পর্যন্ত উপজেলা ও পৌর শাখার সভাপতি, সাধারণ সম্পাদক প্রার্থীদের ফরম উত্তোলন ও জমা দেয়ার সময় ছিল। নির্ধারিত সময়ের মধ্যেই প্রার্থীরা উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এসে ফরম জমা দিয়েছেন। উপজেলা শাখায় সভাপতি পদে ১৭ জন ও সাধারণ সম্পাদক পদে ২১ জন প্রার্থী ফরম জমা দিয়েছেন। এছাড়া পৌর শাখায় সভাপতি পদে ৭ জন ও সাধারণ সম্পাদক পদে ৪ জন প্রার্থী ফরম জমা দিয়েছেন। আমরা আশা করছি আগামী ১লা এপ্রিল মহিলা আওয়ামী লীগের এই সম্মেলন সুষ্ঠুভাবে সম্পন্ন হবে।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …