শনিবার , জানুয়ারি ২২ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / সিংড়ায় জমিজমা নিয়ে বিরোধে মা-ছেলেকে মারপিট

সিংড়ায় জমিজমা নিয়ে বিরোধে মা-ছেলেকে মারপিট

নিজস্ব প্রতিবেদক, সিংড়াঃ
নাটোরের সিংড়ায় জমিজমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে দুলাল (২০) নামে এক কলেজ ছাত্রকে ধারালো অস্ত্র দিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। ১ মে শুক্রবার সকাল সাড়ে ৭টায় দিকে সিংড়া উপজেলার চামারী ইউনিয়নের হোলাইগাড়ী গ্রামে এই ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় দুলালকে উদ্ধার করে বেসরকারীভাবে চিকিৎসা দেওয়া হয়। দুলাল হোসেন চামারী হোলাইগাড়ী গ্রামের বারেক আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, জমি নিয়ে মামলা চলাকালীন অবস্থায় আফতাব ও সুমনের নেতৃত্বে শুক্রবার সকালে দুলাল ও তার মাকে একা পেয়ে খুন জখমের উদ্দেশ্যে মারাত্নক জখম করে প্রতিপক্ষরা। দুলালকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করা হয়। পরে স্থানীয়রা এগিয়ে এলে প্রতিপক্ষরা সরে যায়।

আহত দুলাল হোসেন জানান, সিংড়া থানায় মামলার জন্য গেলেও মামলা নেয়নি কেউ। তিনি আরো বলেন, আহত অবস্থায় নাটোর সদরে চিকিৎসার জন্য গেলেও ডাক্তার পাওয়া যায়নি, সিংড়া হাসপাতাল ও বন্ধ। নিরুপায় হয়ে বাড়ি ফিরতে হয়েছে।

চামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রশিদুল মৃধা ঘটনার সত্যটা স্বীকার করেছেন। তবে এ বিষয়ে সিংড়া থানার ওসি নূর-এ আলম সিদ্দিকীর কোনো বক্তব্য পাওয়া যায়নি।

আরও দেখুন

নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা বিপিএম (সেবা) পদকে ভূষিত

নিজস্ব প্রতিবেদক:২০২১ সালে গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের …