সোমবার , জানুয়ারি ২৪ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / সিংড়ায় ছোট ভাইকে লক্ষ্য করে বড় ভাইয়ের গুলি নিক্ষেপ

সিংড়ায় ছোট ভাইকে লক্ষ্য করে বড় ভাইয়ের গুলি নিক্ষেপ

নিজস্ব প্রতিবেদক, সিংড়া:
নাটোরের সিংড়ায় জমিজমা ও পারিবারিক কলহের জের ধরে প্রকাশ্যে ছোট ভাইকে লক্ষ্য করে বড় ভাইয়ের গুলি নিক্ষেপ করার ঘটনা ঘটেছে। শুক্রবার সকাল ৭টায় উপজেলার ডাহিয়া ইউনিয়নের বিয়াশ মাবিয়ার মোড়ে এই ঘটনা ঘটে। বড় ভাই বুদ্দু ওরফে বুদা ও ছোট ভাই আফাজ উদ্দিন ওরফে আপাল বিয়াশ চকপাড়ার মৃত রুস্তম আলীর ছেলে। পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছে। অভিযুক্ত বুদ্দু ওরফে বুদা পলাতক রয়েছে। এ ঘটনায় এলাকায় থমথমে ও আতংক বিরাজ করছে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, জমিজমা ও পারিবারিক জের ধরে দুই ভাইয়ের মধ্যে র্দীঘদিন ধরে বিরোধ চলছিল। গত ২৬ ডিসেম্বর স্থানীয় ইউপি নির্বাচনে বড় ভাই বুদ্দু ওরফে বুদা চেয়ারম্যান প্রার্থী এম এম আবুল কালাম ও ছোট ভাই আফাজ উদ্দিন আপাল চেয়ারম্যান প্রার্থী সিরাজুল মজিদ মামুনের সমর্থক হয়ে ভোট করায় এই বিরোধ আরও জোরালো হয়ে উঠে। এরই জের ধরে শুক্রবার সকালে মাবিয়ার মোড়ে আপাল চা খেতে গেলে বড় ভাই বুদা দেশীয় অস্ত্রসহ অপরিচিত ৪/৫ জনের একটি সংঘবদ্ধ দল নিয়ে আপালকে টানা হেচরা করতে থাকে। পরে আপালের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে আপালকে লক্ষ করে গুলি করে পালিয়ে যায়। এতে অল্পের জন্য প্রাণে বেঁচে যায় আপাল।

স্থানীয় ওয়ার্ড সদস্য তারেক হোসেন দুলাল, স্থানীয় আব্দুর রাজাক ফকির ও গোলবার জানান, আমরা সকালে ষ্টলে চা খাচ্ছিলাম। হঠাৎ চিৎকার শুনে বাহিয়ে এসে দেখি অপরিচিত ৪/৫ জন লোক নিয়ে বুদা তার ভাইকে টানা হেচরা করছে। আমরা এগিয়ে যেতেই গুলি করে তারা পালিয়ে যায়।

ডাহিয়া ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান সিরাজুল মজিদ মামুন বলেন, সন্ত্রাসী যেই হোক তার কোনো ছাড় নেই। এই শান্তির্পূণ এলাকায় প্রকাশ্যে এমন ঘটনার তীব্র নিন্দাসহ সুষ্ঠু তদন্ত করে দোষীদের গ্রেফতারের দাবি জানান তিনি।

ভুক্তভোগী আফাজ উদ্দিন ওরফে আপাল বলেন, এর আগে আমার বড় ভাই আমার বাড়ি-ঘর লুট করে নিয়ে গেছে। পরিবারপরিজন ও জানমাল নিয়ে নিরাপত্তাহীনতায় ভূগছি।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বিপিএম বলেন, খবর পেয়ে বুদ্দু ওরফে বুদার বাড়ি তল্লাশি করা হয়েছে। বর্তমানে সে পলাতক রয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও দেখুন

বাগাতিপাড়া সাব-রেজিস্ট্রি অফিস দলিল লেখক সমিতির দুই পক্ষের মধ্যে সংঘর্ষ

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া: নাটোরের বাগাতিপাড়া সাব-রেজিস্ট্রি অফিসে সভাপতি ও সাধারণ সম্পাদক পদকে কেন্দ্র করে দলিল …