বৃহস্পতিবার , জুলাই ৭ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / সিংড়ায় উৎসবমুখর পরিবেশে ফরম বিতরণ চলছে

সিংড়ায় উৎসবমুখর পরিবেশে ফরম বিতরণ চলছে

নিজস্ব প্রতিবেদক, সিংড়াঃ
নাটোরের সিংড়ায় কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক নির্দিষ্ট সময়ে ইউনিয়ন কাউন্সিল করার লক্ষ্যে ইউনিয়ন সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে ফরম বিতরণ শুরু হয়েছে। উৎসবমুখর পরিবেশে প্রতিদিন সকাল ১০ টা হতে বিকেল ৫ টা পর্যন্ত ফরম বিতরণ ও জমা চলমান রয়েছে।

মঙ্গলবার উৎসব মুখর পরিবেশে নেতাকর্মী নিয়ে ফরম উত্তোলন করেন রামানন্দ খাজুরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী মুকুল হোসেন।

সাবেক এ ছাত্রলীগ নেতা বলেন, কাউন্সিল কেন্দ্র করে তৃনমৃলে কর্মীদের মাঝে প্রাণ ফিরে এসেছে। এ কাউন্সিল সংগঠনকে শক্তিশালী করবে বলে তিনি আশা প্রকাশ করেন। উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় হতে ফরম বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। দলীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুর পর্যন্ত মোট ৫৭ টি ফরম বিতরণ করা হয়েছে। ১০ অক্টোবর থেকে ইউনিয়ন কাউন্সিল শুরু হবে। পর্যায়ক্রমে সকল ইউনিয়ন কাউন্সিল এ মাসে সম্পন্ন করা হবে বলে জানা গেছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ জানান, দলের সভানেত্রীর চিঠি পেয়ে আমরা সাধারণ সভা করি, সভায় সবার সিদ্ধান্ত মোতাবেক এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের নির্দেশনায় ইতোমধ্য ১২ টি ইউনিয়নে ওয়ার্ড কমিটি কাউন্সিলের মাধ্যমে সুসম্পন্ন করা হয়েছে। এখন ইউনিয়ন কাউন্সিল করার জন্য আমরা প্রস্তুতি নিচ্ছি। তারই অংশ হিসেবে গণতান্ত্রিক প্রক্রিয়ায় ফরম বিতরণ এবং জমাদানের কাজ চলছে। নির্দিষ্ট সময়ে আমরা উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল করতে সক্ষম হবো বলে তিনি জানান।

আরও দেখুন

অতিরিক্ত টোল আদায়ে আবাদপুকুর হাট ইজারাদারকে এবার ৫০হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার বৃহৎপশুর হাট আবাদপুকুর হাটে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়েছে নওগাঁ জেলা এক্সিকিউটিভ …