শনিবার , অক্টোবর ১ ২০২২
নীড় পাতা / আন্তর্জাতিক / সা রে গা মা পা ২০১৯-এর বিজয়ী অঙ্কিতা, গৌরব-স্নিগ্ধজিত-প্রীতম-নোবেল রানার আপ

সা রে গা মা পা ২০১৯-এর বিজয়ী অঙ্কিতা, গৌরব-স্নিগ্ধজিত-প্রীতম-নোবেল রানার আপ

নিউজ ডেস্ক
অবসান হলো সমস্ত জল্পনার। বাংলার সঙ্গীত রিয়েলিটি শো’ জি বাংলা সারেগামাপা ২০১৯  পেয়ে গেলো তাদের নতুন চ্যাম্পিয়নকে। এবার সারেগামাপার সেরার মুকুট উঠলো উত্তর চব্বিশ পরগনার অঙ্কিতার মাথায়। যুগ্মভাবে প্রথম রানার আপ নির্বাচিত হলেন কলকাতার গৌরব এবং উত্তর দিনাজপুরের স্নিগ্ধজিৎ। দ্বিতীয় রানার আপ হয়েছে নৈহাটির প্রীতম ও ওপার বাংলার মাঈনুল আহাসন নোবেল। ‘কালিকা প্রসাদ ভট্টাচার্য স্মৃতি সম্মান’ জিতলো সুমন।

গোটা শো জুড়েই উত্তেজনার পারদ তুঙ্গে ছিলো। বিখ্যাত সঙ্গীত পরিচালক শান্তনু মৈত্র, জনপ্রিয় সঙ্গীত শিল্পী মোনালি ঠাকুর এবং শ্রীকান্ত আচার্যের মন জয় করে অন্যান্যদের পেছনে ফেলে ফাইনালের টিকিট পেয়েছিলো মোট ৬ জন প্রতিযোগী। সুমন, গৌরব, স্নিগ্ধজিৎ, নোবেল, অঙ্কিতা ও প্রীতম । প্রতিযোগিতা মানেই সেখানে বিজয়ী একজনই হয়। কিন্তু আসলে গোটা সফরে এরা সকলেই চ্যাম্পিয়ন। ফাইনালে স্পেশাল গেস্ট হিসেবে উপস্থিত ছিলেন বলিউডের জনপ্রিয় সঙ্গীত শিল্পী সুখবিন্দর সিং। সুখি পাজির বেশ কয়েকটি গানে মঞ্চ মাতালেন ফাইনালিস্টরা। এক কথায় সঙ্গীত প্রিয় বাঙালির মন ভরিয়ে দেওয়া প্রদর্শন হয়েছে মেগা ফাইনালের মঞ্চে।

গোটা প্রতিযোগিতায় সবচেয়ে জল্পনার কেন্দ্র ছিলো বাংলাদেশের মাঈনুল আহাসন নোবেল। একের পর এক গানে মন জয় করেছিলো সঙ্গীত প্রেমীদের। ইতিমধ্যেই প্লে ব্যাক করেছেন সৃজিত মুখোপাধ্যায়ের ‘ভিঞ্চি দা’ সিনেমাতেও। মেগা ফাইনালে তিনি গাইলেন ওপার বাংলার বিখ্যাত সঙ্গীত শিল্পী জেমসের ‘আমার সোনার বাংলা’ গানটি। যাইহোক, বিচারকদের দ্বারা দ্বিতীয় রানার আপ নির্বাচিত হয়েছেন তিনি।

প্রসঙ্গত সারেগামাপার মেগা ফাইনালের সম্প্রচার আজ হলেও এর শ্যুটিং সম্পূর্ণ হয়েছে অনেক আগেই। ২৯ শে জুন নিউ টাউনের বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হয়েছে এই রিয়েলিটি শোয়ের ফাইনাল। তাই বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় ও  নিউজ পোর্টালে আগে থেকেই এর ফলাফল প্রকাশ হয়ে যায়। তবে আনুষ্ঠানিক ভাবে রবিবার সম্প্রচারের পরই সেরার মুকুট উঠলো অঙ্কিতার মাথায়।

আরও দেখুন

গুরুদাসপুরে আশিক হত্যার আসামীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:নাটোরের গুরুদাসপুরে বহুল আলোচিত আশিক শেখ (২৪) হত্যার প্রধান আসামী গ্রেফতারকৃত আশিক ইকবাল …