শনিবার , জানুয়ারি ২৯ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / নলডাঙ্গা / সাংবাদিক সম্মেলনে ভুল বক্তব্যের জন্য ক্ষমা চাইলেন- মুকু

সাংবাদিক সম্মেলনে ভুল বক্তব্যের জন্য ক্ষমা চাইলেন- মুকু

নিজস্ব প্রতিবেদক, নলডাঙ্গা:
নাটোরের নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমানের (মুকু) সম্প্রতি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে দেওয়া এক বক্তব্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। যা রীতিমতো আলোচনা-সমালোচনার জন্ম দেয়। ওই বক্তব্য মুশফিকুর রহমান বলেন, মহান মুক্তিযুদ্ধের পর কিছু মুক্তিযোদ্ধা অবৈধ অস্ত্র দিয়ে চুরি ডাকাতি ও লুট করে থাকেন। এতে দেশের শান্তি-শৃঙ্খলা নষ্ট হয় মূলত এটাই তার মূল বক্তব্য ছিল। পরে তিনি  সাংবাদিক সম্মেলনের মাধ্যমে তার ভুল স্বীকার করেন।

মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুরে সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, এটা ছিল তার অনিচ্ছাকৃত ভুল ।বক্তব্যের মাঝে “স্বাধীনতা বিরোধী শক্তি রাজাকার, আল বদর, আল শামস” এর জায়গায় ভুল করে মুক্তিযোদ্ধা শব্দটি চলে আসে। এবং এ কারণে তিনি দেশের প্রধানমন্ত্রী ও সকল মুক্তিযোদ্ধাদের কাছে ক্ষমা চান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, ভাইস চেয়ারম্যান আলীম সরদার, পৌর আওয়ামী লীগ সভাপতি  শরিফুল ইসলাম (পিয়াস) বীর মুক্তিযোদ্ধা হাকিম দ্দিন, তনছেল আলীসহ প্রমূখ।

আরও দেখুন

রাণীনগরে আলোচিত মাদক ব্যবসায়ী সোনামুলসহ তিনজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর থানাপুলিশ পৃথক অভিযান চালিয়ে এলাকার আলোচিত মাদক ব্যবসায়ী সোনামুল খন্দকার (৩৬) কে …