বৃহস্পতিবার , জুলাই ৭ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / সরকারী জমি দখল করে কাউন্সিলরের দোকান নির্মাণ

সরকারী জমি দখল করে কাউন্সিলরের দোকান নির্মাণ

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম
নাটোরের বড়াইগ্রাম পৌরসভার লক্ষীকোল বাজারে সরকারী জমি দখল করে ব্যক্তিগত দোকান নির্মাণ করছেন স্থাণীয় কাউন্সিলর আব্দুস সামাদ সরকার। আব্দুস সামাদ সরকার বড়াইগ্রাম পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর।

বড়াইগ্রাম পৌর ভ‚মি অফিসের উপ-সহকারী ভ‚মি কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, লক্ষীকোল বাজারের পেরিফেরি ও সায়রাত ভুক্ত জমিতে সম্প্রতি কাউন্সিলর আব্দুস সামাদ টিন দিয়ে ঘিরে নিজ দখলে নিয়ে নেন। এরপর গত শুক্রবার রাত থেকে সেখানে ইটদিয়ে দোকান নির্মাণ কাজ শুরু করেছেন। এদিকে টিন দিয়ে ঘেরার পরই ইউএনও’র পক্ষ থেকে জমিটি উন্মুক্ত করে দেয়ার নির্দেশ দেয়া হয়। কিন্তু কাউন্সিলর আব্দুস সামাদ জমি খালি না করে উল্টো পাকা স্থাপনা নির্মাণ শুরু করেছেন। ইতিমধ্যে তিনি ১২টি ইটের গাঁথনি করে ফেলেছেন। তিনি বলেন, সকল বিষয় ইউএনও স্যারকে অবহিত করা হয়েছে। তিনিই পরবর্তী ব্যবস্থা নেবেন।

কাউন্সিলর আব্দুস সামাদ সরকার বলেন, জমিটি আমার দালিলিক সম্পত্তি। এটা নিয়ে আদালতে মামলা চলছে। ইউএনও’র নির্দেশ উপেক্ষা করে পাঁকা স্থাপনা কেন নির্মাণ করছেন এমন প্রশ্নে তিনি বলেন, কাজ বন্ধ আছে তবে কেউ যদি ইটের কাজ করে তবে তা আমার জানা নাই।

এ বিষয়ে কথা বলতে বড়াইগ্রাম পৌর মেয়র আব্দুল বারেক সরদারের মোবাইল ফোনে কল দিলে তা বন্ধ পাওয়া যায়।

বড়াইগ্রামের ইউএনও (অতিরিক্ত দায়িত্বে সহকারী কমিশনা (ভ‚মি)) আনোয়ার পারভেজ বলেন, কাউন্সিলরকে টিন দিয়ে ঘেরা তুলে নিতে নির্দেশ দেয়া হয়েছে। তবে শনিবার শুনলাম সেখানে পাঁকা স্থাপনা নির্মাণ করা হচ্ছে। রোববার (আজ) ঘটনাস্থলে পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরও দেখুন

লালপুরে পুলিশের অভিযানে আটক- ৯

নিজস্ব প্রতিবেদক, লালপুর:নাটোরের লালপুরে পুলিশের অভিযানে গ্রেফতারী পরোয়ানায় এক ও মাদক সহ চুরি মামলায় অভিযুক্ত …