নীড় পাতা / আইন-আদালত / সম্রাটের ২০ দিনের রিমান্ড আবেদন, ৯ই অক্টোবর শুনানি
দুই মামলায় ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের ২০ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ।

সম্রাটের ২০ দিনের রিমান্ড আবেদন, ৯ই অক্টোবর শুনানি

নারদ বার্তা ডেস্কঃ
ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি সম্রাটের বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে দায়ের করা দুই মামলায় ১০ দিন করে মোট ২০ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ। এই রিমান্ড আবেদনের শুনানি আগামী ৯ই অক্টোবর ঢাকা মহানগর হাকিম আদালতে অনুষ্ঠিত হবে। নির্বাহী হাকিম ইয়াসমিন আরা আসামিদের আগামী ৯ই অক্টোবর আদালতে হাজির করার নির্দেশ দিয়েছেন।

এছাড়াও, রমনা থানায় দায়ের করা মামলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি এনামুল হক আরমানের বিরুদ্ধেও ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। আদালত তার উপস্থিতিতে তার গ্রেপ্তার দেখানোর আবেদন ও রিমান্ড শুনানির জন্য একই দিন ধার্য করেছেন।

এর আগে, সোমবার বিকেল ৪টার দিকে র‌্যাব-১ বাদী হয়ে রাজধানীর রমনা থানায় দু’টি মামলা করেন। দুই মামলার মধ্যে ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে অস্ত্র ও মাদক আইনে আসামি করা হয়েছে এবং আরমান কে মাদক মামলায় আসামি করা হয়েছে।

রবিবার ৬ই অক্টোবর, দুপুর একটার দিকে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে র‌্যাবের একটি দল সম্রাটকে সঙ্গে নিয়ে তার কাকরাইল অফিসে অভিযান চালায়। সন্ধ্যা সোয়া ৬টা পর্যন্ত চলা এই অভিযানে সম্রাটের কার্যালয় থেকে একটি বিদেশি পিস্তল, বিপুল পরিমাণ বিদেশি মদ, ইয়াবা, দু’টি ক্যাঙ্গারুর চামড়া উদ্ধার করে র‌্যাব।

এরপরই, বন্যপ্রাণী সংরক্ষণ ও নিরাপত্তা আইনে ছয় মাসের কারাদণ্ডাদেশ সম্রাটকে কারাগারে পাঠানো হয়।

আরও দেখুন

নাটোরে যুব ও ছাত্র অধিকার পরিষদের মানববন্ধনে আ’লীগ-ছাত্রলীগের বাধা

নিজস্ব প্রতিবেদক: নাটোর সদর উপজেলার যুব অধিকার পরিষদের সদস্য নিহত নুরসাত প্রামানিকের হত্যার বিচার দাবীতে …