নীড় পাতা / জেলা জুড়ে / ‘সকল শিক্ষা প্রতিষ্ঠানকে আধুনিক হিসেবে গড়ে তোলা হবে’ -বকুল এমপি

‘সকল শিক্ষা প্রতিষ্ঠানকে আধুনিক হিসেবে গড়ে তোলা হবে’ -বকুল এমপি

নিজস্ব প্রতিবেদক, বাগাতিপাড়া
লালপুর-বাগাতিপাড়ার সকল শিক্ষা প্রতিষ্ঠানকে আধুনিক হিসেবে গড়ে তোলা হবে। এছাড়া তথ্যপ্রযুক্তির ব্যবহারের মাধ্যমে সন্তানদের সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে।

বৃহস্পতিবার বিকেলে ফাগুয়ারদিয়াড় ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠন কর্তৃক আয়োজিত সাইলকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা অনুষ্ঠানে নাটোর-১ আসনের সাংসদ শহিদুল ইসলাম বকুল এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জাতির পিতাকে হত্যার মধ্যদিয়ে এই বাংলাদেশকে যারা হত্যা করতে চেয়েছিল তারাই এই দেশকে অস্থিতিশীল করতে বারবার সড়যন্ত্রে লিপ্ত হচ্ছে। তাদের থেকে সবাইকে সতর্ক থাকতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নত দেশের সারিতে, সেই ধারাকে অব্যাহত রাখতে সকলকে একযোগে কাজ করতে হবে এবং শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে।

জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে সাইলকোনা ওয়ার্ড আয়ামীলীগের সভাপতি সমতুল্লা’র সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাগাতিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, মহিলা ভাইস চেয়ারম্যান খোদিজা বেগম শাপলা, বাগাতিপাড়া উপজেলা তাঁতীলীগের সভাপতি সামসুজ্জামান মহন, বাগাতিপাড়া সদর ইউনিয়ন যুবলীর সহ-সভাপতি আমানুল্লা আমান সহ অন্যান্য নেতা কর্মীবৃন্দ।

আরও দেখুন

বড়াইগ্রামে টিবিএস ক্রেতা সম্মেলন অনুষ্ঠিত

নিহস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম: নাটোরের বড়াইগ্রামে স্বনামধন্য মোটরসাইকেল কোম্পানি টিভিএস অটো বাংলাদেশ এর ক্রেতা সম্মেলন অনুষ্ঠিত …