রবিবার , জানুয়ারি ১৬ ২০২২
নীড় পাতা / Uncategorized / শেরপুরে সরকারি অর্থ হরিলুটের অভিযোগ

শেরপুরে সরকারি অর্থ হরিলুটের অভিযোগ


নিজস্ব প্রতিবেদক, শেরপুরঃ

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার চেঙ্গুরিয়া বাজারে ঘরনির্মান কাজ না করে সরকারি অর্থ হরিলুটের অভিযোগ উঠেছে। এ অভিযোগ স্হানীয় বাসীন্দা ও ব্যাবসায়ীদের। মালিঝিকান্দা ইউনিয়ন, আওয়ামী লীগের  সভাপতি মোজাম্মেল হক, চেঙ্গুরিয়া বাজার কমিটির সভাপতি রাজমাহমুদ, সাধারন সম্পাদক মজিদ আলী, ব্যাবসায়ী আব্দুল কুদ্দুসসহ  অন্যান্য ব্যবসায়ীরা জানান, ২০১৭,১৮ অর্থ বছরসহ দু দফায় এ বাজারের মাছ ব্যাবসায়ীদের সুবিধার্থে একটি সেট ঘর নির্মানের  রাজস্ব খাতের ৫ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়। বরাদ্দকৃত টাকা  প্রকল্প সভাপতি স্হানীয় ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম তোতা উত্তোলন করে ঘর নির্মান কাজ না করে তা আত্মসাৎ করেন।

এ ব্যাপারে প্রকল্প সভাপতি মালিঝিকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম তোতার সাথে কথা হলে তিনি বলেন, সেট ঘর নির্মানের জন্য ৫ লাখ টাকা বরাদ্দ দেয়া হয়নি দুই লাখ বরাদ্দ দেয়া হয়েছে। এছাড়া টাকা আত্মসাতের ঘটনাটি সত্য নয়।

তিনি আরো বলেন, সময়ের অভাবে সেট ঘরটি নির্মান করা সম্ভব হয়নি। করোনা পরিস্হিতি নিয়ন্ত্রনে এলেই ঘরনির্মান কাজ করা হবে। 

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবেল মাহমুদের সাথে কথা হলে তিনি বলেন, স্থানীয় বাসিন্দা ও ব্যাবসায়ীদের পক্ষ থেকে লিখিত অভিযোগ দেয়া হলে ব্যাবস্থা নেয়া হবে। 


আরও দেখুন

চাঁপাইনবাবগঞ্জে হরিজনদের সঙ্গে মতবিনিময় করলেন পিকেএসফের এমডি

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের আমনুরায় হরিজন পল্লীতে সেখানকার বাসিন্দার সাথে মতবিনিময় করেছেন …