নীড় পাতা / জাতীয় / ‘শেখ হাসিনা মানবিকতায় বিশ্বের সেরা প্রধানমন্ত্রী’

‘শেখ হাসিনা মানবিকতায় বিশ্বের সেরা প্রধানমন্ত্রী’

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মানবতার নেত্রী হিসেবে বিশ্ব সেরা। তিনি দেশের মানুষের জন্য তার পিতার মতো নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাইতো বিশ্বনেতারাও মনে করেন জননেত্রী শেখ হাসিনা শুধু জাতীয় নেতাই নন, তিনি মানবিকতায় বিশ্বের সেরা প্রধানমন্ত্রী।

গতকাল শুক্রবার বিকেলে শরীয়তপুরের সখিপুরের দক্ষিণ ও উত্তর তারাবুনিয়া ইউনিয়নে উপমন্ত্রীর মায়ের নামে প্রতিষ্ঠিত বেগম আশ্রাফুন্নেসা ফাউন্ডেশন ও আওয়ামী লীগের পক্ষ থেকে প্রায় দুই হাজার শীতার্তদের মাঝে কম্বল, নগদ অর্থ ও ঢেউটিন বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

পানি সম্পদ উপমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল দুর্যোগ-দুর্বিপাকে এদেশের মানুষের পাশে ছিলেন। তিনি প্রমাণ করেছেন যে, নিপীড়িত মানুষের পাশে দাঁড়ানোর জন্য একটি বিশাল হৃদয়ই যথেষ্ট। এদেশের জনগণ বিশ্বাস করে, জননেত্রী শেখ হাসিনা জেগে আছেন বলেই, বাংলাদেশের মানুষ শান্তিতে, নিশ্চিন্তে ঘুমাতে পারে।

এসময় সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, জেলার সদস্য আবুল হাসেম দেওয়ান, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক কাওসার আহম্মেদ তকি, থানার সহ-সভাপতি এমএ কাইয়ুম, এমএ আকবর, জিতু মিয়া বেপারী, কহিনুর সুলতানা দোলা, আনোয়ার হোসেন বালা, মুজাম্মেল হক মোল্যা, যুগ্ম সাধারণ সম্পাদক মানিক সরদার, সাংগঠনিক সম্পাদক স্বপন সিকদার, উত্তর তারাবুনিয়া ইউপি চেয়ারম্যান ইউনুস সরকার, দক্ষিণ তারাবুনিয়ার শাহজালাল মাল, আওয়ামী লীগ নেতা টুকু বেপারী, দেলোয়ার মাঝি, জেলা যুব লীগের সহ-সভাপতি ইঞ্জি. আলাউদ্দিন আহম্মেদ, সখিপুর থানা যুবলীগের আহবায়ক খালেক খালাসী, সদস্য মাইনুদ্দিন বেপারী, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আসাদুজ্জামান খোকন, ছাত্রলীগের সভাপতি সোমেল সরদার, সাধারণ সম্পাদক ইমরান বেপারী প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …