নীড় পাতা / উত্তরবঙ্গ / শিল্প ও সংস্কৃতিতে অবদান রাখায় ৪ গুণীশিল্পী ও এক প্রতিষ্ঠানকে শিল্পকলা একাডেমি সম্মাননা প্রদান

শিল্প ও সংস্কৃতিতে অবদান রাখায় ৪ গুণীশিল্পী ও এক প্রতিষ্ঠানকে শিল্পকলা একাডেমি সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে শিল্প ও সংস্কৃতিতে অবদান রাখায় ৪ জন গুণীশিল্পী এবং সৃজনশীল সাংস্কৃতিক সংগঠন এক প্রতিষ্ঠানকে জেলা শিল্পকলা একাডেমী সম্মাননা-২১ প্রদান করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে চাঁপাইনবাবগঞ্জে জেলা শিল্পকলা একাডেমীর আয়োজনে শিল্পকলা একাডেমী মিলনায়তনে তাদের সম্মাননা প্রদান করেন চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সাংসদ সদস্য ডাঃ সামিল উদ্দীন আহমেদ শিমুল।

জেলা প্রশাসক একেএম গালিভ খানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আহমেদ মাহবুবুল ইসলাম, জেলা কারচারাল অফিসার ফারুকুর রহমান ফয়সল, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাসরিক আক্তারসহ অন্যরা। এসময় সম্মাননাপ্রাপ্ত গুণীশিল্পী হিসেবে অনুভূতি ব্যক্ত করেন আলাউদ্দিন।

লোক সংস্কৃতি (আলকাপ) বিরেন্দ্র নাথ সরকার, কন্ঠসংগীতে আলাউদ্দিন, নাটাকলায় ইউসুফ আলী, যন্ত্রশিল্পী (দোতারা) তোহুরুল ইসলাম ও সৃজনশীল সাংস্কৃতিক সংগঠন হিসেবে চাঁপাই গম্ভীরা দলকে অতিথিরা সম্মাননা পদক তুলে দেন। তাদের প্রত্যেক নগদ ১০ হাজার টাকা, সার্টিফিকেট ও মেটেল প্রদান করা হয়।

পরে এক মনোজ্ঞ সংগীত পরিবেশন করেন জেলা শিল্পকলা একাডেমীর শিল্পীরা।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …