বৃহস্পতিবার , জুলাই ৭ ২০২২
নীড় পাতা / জাতীয় / শান্ত-মারিয়াম ইউনিভার্সিটিতে কম্পিউটার এপ্লিকেশন ইন গ্রাফিক ডিজাইন বিষয়ক প্রদর্শনী অনুষ্ঠিত

শান্ত-মারিয়াম ইউনিভার্সিটিতে কম্পিউটার এপ্লিকেশন ইন গ্রাফিক ডিজাইন বিষয়ক প্রদর্শনী অনুষ্ঠিত

সৈয়দ মাসুম রেজা
ঢাকার উত্তরায় অবস্থিত শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে কম্পিউটার এপ্লিকেশন ইন গ্রাফিক ডিজাইন বিষয়ক দুই দিনব্যাপী এক প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। এতে কোর্স পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেছেন উক্ত বিষয়ের শিক্ষক মোঃ সাইফুল ইসলাম।

শান্ত-মারিয়াম ইউনির্ভাসিটি অব ক্রিয়েটিভ টেকনোলজির গ্রাফিক ডিজাইন এন্ড মাল্টিমিডিয়া বিভাগের ৩৪তম ব্যাচের ছাত্রছাত্রীদের ”কম্পিউটার এপ্লিকেশন ইন গ্রাফিক ডিজাইন-২” কোর্সের অংশ হিসাবে বিভিন্ন ধরনের সৃজনশীল লোগো ডিজাইন, প্যাকেট ডিজাইন, পোস্টার ডিজাইন, পেপার এ্যাড ডিজাইন, কর্পোরেট আইডেনটিটি ডিজাইনসহ আরো বিভিন্ন ধরনের সৃজনশীল ডিজাইন নিয়ে অনুষ্ঠিত হয় এ প্রদর্শনী।

গত ২৬ ও ২৭ সেপ্টেম্বর দুই দিনব্যাপি এই প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড.কাজী মফিজুর রহমান, বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার স্থপতি হোসনে আরা রহমান, প্রক্টর ড. গোলাম মোস্তফা, বিভাগের কোঅর্ডিনেটর শেখ সাহাবুদ্দিন আহমেদসহ সকল বিভাগের বিভাগীয় প্রধানগণ এবং গ্রাফিক ডিজাইন বিভাগের সকল শিক্ষকবৃন্দ।

ঢাকা উত্তরা ১২ নম্বর সেক্টরের ১৭/এ নম্বর সড়কের বিভাগীয় ভবনে প্রদর্শনীটি প্রতিদিন সকাল ১০ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত খোলা ছিল।

উক্ত প্রদর্শনীর তত্বাবধায়ক মোঃ সাইফুল ইসলাম নারদ বার্তাকে জানান, চিরাচরিত ক্লাসের ব্যস্ততার বাইরে সৃজনশীল বিভিন্ন ডিজাইনভিত্তিক এই প্রদর্শনী ছাত্রছাত্রীদের মাঝে এক অন্যরকম উদ্দিপনা সৃস্টি করেছে। বিশেষ করে অতিথিবৃন্দ এবং আগত বিভিন্ন দর্শনার্থীদের গঠনমূলক মন্তব্য ও পরামর্শ শিল্পি শিক্ষার্থীদেরকে ভবিষ্যতে আরও ভালো কাজ করার অনুপ্ররণা যোগাবে বলে মনে করেন উক্ত কোর্সের শিক্ষক সাইফুল ইসলাম।

কোর্স শিক্ষক মোঃ সাইফুল ইসলামের তত্বাবধানে আয়োজিত উক্ত প্রদর্শনীতে অংশগ্রহন করে শান্ত-মারিয়াম ইউনিভার্সিটির ৩য় সেমিস্টারের (৩৪তম ব্যাচ) মোট ৫৪ জন ছাত্রছাত্রী।

আরও দেখুন

অতিরিক্ত টোল আদায়ে আবাদপুকুর হাট ইজারাদারকে এবার ৫০হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার বৃহৎপশুর হাট আবাদপুকুর হাটে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়েছে নওগাঁ জেলা এক্সিকিউটিভ …