মঙ্গলবার , আগস্ট ৯ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / লালপুর ত্রি-বার্ষিক সম্মেলনে ঘোষিত সাধারণ সম্পাদকের নাম পরিবর্তন নতুন মুখ সাগর

লালপুর ত্রি-বার্ষিক সম্মেলনে ঘোষিত সাধারণ সম্পাদকের নাম পরিবর্তন নতুন মুখ সাগর

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ঘোষিত সাধারণ সম্পাদকের নাম পরিবর্তন করে নতুন মুখ সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা শহীদ মমতাজ উদ্দিনের ছেলে শামীম আহাম্মেদ সাগরকে দেওয়া হয়েছে।

বুধবার সন্ধ্যা রাতে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশে নব নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক পদ থেকে রোকনুল ইসলাম লুলুকে বাদ দিয়ে এই পরিবর্তন করা হয়েছে বলে জানা গেছে। পরিবর্তনে ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়কে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে।

বুধবার দুপুরে আফতাব হোসেন ঝুলফুকে পুনরায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সহ-সভাপতি আ,স,ম মাহামুদুল হক মুকুল,সাধারণ সম্পাদক রোকনুল ইসলাম লুলু,যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহাম্মেদ সাগরের নাম সম্মেলনে ঘোষনা করা হয়।

এবিষয়ে লালপুর উপজেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সাধারণ সম্পাদক শামীম আহাম্মেদ সাগর বলেন, আমার বাবা শহীদ মমতাজ উদ্দিনের কথা স্মরণ করে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে সাধারণ সম্পাদক পদটি উপহার দিয়েছেন। আমার বাবার আদর্শে পথ চলবো এবং দলের ত্যাগী নেতা-কর্মীদের নিয়ে দলকে সু-সংগঠিত করবো। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন তিনি।

আরও দেখুন

গুরুদাসপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছার জন্মবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর: বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব-এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপনে নাটোরের গুরুদাসপুর উপজেলা …