নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে ১৫ মিলের স্কুল শিক্ষকদের সন্মেলন অনুষ্ঠিত

লালপুরে ১৫ মিলের স্কুল শিক্ষকদের সন্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, লালপুর
বাংলাদেশ সুগার মিলস্ টিচার্স অ্যাসোসিয়েশনের উদ্যোগে ১৫ টি মিলের স্কুল শিক্ষকদের সন্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সকালে নাটোরের লালপুর উপজেলার গোপালপুর নর্থ বেঙ্গল সুগার মিলস্ লিঃ উচ্চ বিদ্যালয় মাঠ চত্বরে এই সন্মেলন অনুষ্ঠিত হয়।

মিলের ব্যাবস্থাপনা পরিচালক কৃষিবিদ আবদুল কাদের এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ চিনি ও খাদ্য কর্পোরেশনের চেয়ারম্যান অজিত কুমার পাল।

এসময় অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন পাবনা সুগার মিলস্ লিঃ এর ব্যাবস্থাপনা পরিচালক এস,এম সেলিম, সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম, নর্থ বেঙ্গল সুগার মিলস্ লিঃ এর শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি গোলাম কাউসার, সমিতির সাধারণ সম্পাদক রবিউল ইসলাম প্রমুখ । এছাড়া বাংলাদেশের ১৫ টি সুগার মিলস্ স্কুলের শিক্ষক প্রতিনিধিগণ, মিলের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ ও সুধীজনারা উপস্থিত ছিলেন ।

সন্মেলনে শিক্ষক সংকট দূরীকরণ, বেতন বৈষম্য রোধ ও রাজস্বখাতে স্কুল অন্তর্ভুক্ত করার আহবান জানান শিক্ষরা । এছাড়া সন্মেলনে বাংলাদেশ সুগার মিলস্ টিচার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে বাংলাদেশ চিনি ও খাদ্য কর্পোরেশনের চেয়ারম্যান অজিত কুমার পালকে ক্রেস্ট উপহার দেওয়া হয় ।

আরও দেখুন

বড়াইগ্রামে টিবিএস ক্রেতা সম্মেলন অনুষ্ঠিত

নিহস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম: নাটোরের বড়াইগ্রামে স্বনামধন্য মোটরসাইকেল কোম্পানি টিভিএস অটো বাংলাদেশ এর ক্রেতা সম্মেলন অনুষ্ঠিত …