শুক্রবার , জানুয়ারি ২৭ ২০২৩
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে হিন্দু সম্প্রদায়ের দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ

লালপুরে হিন্দু সম্প্রদায়ের দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক, লালপুরঃ
নাটোরের লালপুর উপজেলা শাখার পূজা উদ্যাপন কমিটির আয়োজনে দূর্গা পূজা উৎসবের বিজয়া পূর্ণমিলনী ও হিন্দু সম্প্রদায়ের দুস্থদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে । বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোপালপুর পৌরসভা মন্দির চত্বরে এই বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

লালপুর উপজেলা শাখার পূজা উদ্যাপন কমিটির সভাপতি স্বপন ভদ্রর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল । এসময় অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, যুগ্ন সম্পাদক ও নর্থ বেঙ্গল সুগার মিলস্ লিঃ এর শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সভাপতি গোলাম কাউসার, নাটোর জেলা আওয়ামীলীগের নেতা উপাধ্যক্ষ বাবুল আকতার, গোপালপুর ডিগ্রী পাশ অনার্স কলেজের অধ্যক্ষ আকরাম হোসেন, তামালতলা কৃষি ও কারগরি ডিগ্রী কলেজের অধ্যক্ষ শ্রী পরিমুল কুমার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, নর্থ বেঙ্গল সুগার মিলস্ লিঃ এর শ্রমিক- কর্মচারী ইউনিয়নে সাধারণ সম্পাদক স্বপন কুমার পাল প্রমুখ ।

অনুষ্ঠানে ৪২ টি দূর্গা পূজা মন্ডপের আওতাধীন ১৬৮ জন দুস্থ পরিবারে মধ্যে বস্ত্র বিতরণ করা হয় ।

আরও দেখুন

লালপুরে ইজারাকৃত বালু মহলের পক্ষে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক, লালপুর:নাটোরের লালপুরে পদ্মার চরে ইজারাকৃত বালু মহলের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের মিথ্যাচারের প্রতিবাদে পাল্টা মানববন্ধন …