নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / লালপুরে মাদক ব্যবসা ও সেবনে নিষেধ করায় জমির মালিককে মারপিটের অভিযোগ

লালপুরে মাদক ব্যবসা ও সেবনে নিষেধ করায় জমির মালিককে মারপিটের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক,লালপুর
মাদক ব্যবসা ও সেবনে নিষেধ করায় নাটোরের লালপুর উপজেলার বাকনাই গ্রামে জমির মালিককে মাদক ব্যবসায়ীরা মারপিট ও লুটপাট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জমির মালিক মো. আলী হোসেন (৬০) ও তার ভাই জিয়ারউর রহমান (৩৫) নামে ২ জন আহতাবস্থায় চিকিৎসাধীন আছেন। এ সময় ১ লক্ষ ৩৫ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলেও অভিযোগ সূত্রে জানা গেছে।

স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বাকনাই গ্রামের মৃত আঃ রহমানের ছেলে আবু জেহেল ওরফে জুয়েল, রেজাউল করিম রেজা, আয়নাল হক, সুজন, ইউসুফ এবং রেজাউল করিম রেজার ছেলে সাকিল ও আয়নাল হকের ছেলে আকাশ দীর্ঘদিন ধরে একই গ্রামের মৃত ছইমুদ্দিন প্রামানিকের ছেলে মো. আলী হোসেন ও জিয়াউর রহমানের আম বাগানে মাদক ব্যবসা করে আসছে। বার বার নিষেধ করা সত্তে¡ও তারা ব্যবসা অব্যাহত রাখায় গতকাল সোমবার (০২ ডিসেম্বর) বিকেলে আবু জেহেলকে পুনরায় নিষেধ করেন জমির মালিক মো. আলী হোসেন। এতে ক্ষিপ্ত হয়ে আবু জেহেল সহ তার সঙ্গীরা ধারালো অস্ত্র-শস্ত্র নিয়ে জমির মালিক আলী হোসেনের বাড়িতে হামলা চালায়।

এ সময় মাদক ব্যবসায়ীদের অস্ত্রের আঘাতে জমির মালিক আলী হোসেন, তার ভাই জিয়াউর রহমান গুরুতর আহত হন। এছাড়া এ সময় হামলাকারীরা ১ লক্ষ ৩৫ হাজার টাকা ছিনতাইয়ের পাশাপাশি বাড়ির বাকি সদস্যদের অকথ্য ভাষায় গালাগালি সহ আইনী ব্যবস্থা নিলে হত্যার হুমকি দেয় বলে অভিযোগে বলা হয়েছে। আহতদের মধ্যে জমির মালিক আলী হোসেন ও তার ভাই জিয়াউর রহমান বর্তমানে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। জমির মালিক আলী হোসেনের ছেলে আমিনুল ইসলাম এ ঘটনায় ৭ জনকে আসামী করে লালপুর থানায় একটি অভিযোগ করেছেন।

এ বিষয়ে লালপুর থানা ওসি (তদন্ত) মোনোয়ারুজ্জামান বলেন, অভিযোগের প্রেক্ষিতে তদন্ত চলছে। সত্যতা নিশ্চিতের মাধ্যমে আসামীদের অবশ্যই আইনের আওতায় আনা হবে, মাদক ব্যবসায়ী বা বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের কোন প্রকার ছাড় দেয়া হবে না।

আরও দেখুন

গাঁজা কুড়াতে জনগনের উপচে পরা ভীড়!

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য গাঁজা কুড়াচ্ছে শতশত জনগন। এমন ঘটনাটি ঘটেছে নাটোরের নলডাঙ্গায়। শনিবার (১৩ জুলাই) …