শুক্রবার , জানুয়ারি ২৮ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / লালপুরে বীর মুক্তিযোদ্ধা আকিয়াব হোসেনের ইন্তেকাল

লালপুরে বীর মুক্তিযোদ্ধা আকিয়াব হোসেনের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুর সদরের বীর মুক্তিযোদ্ধা আকিয়াব হোসেনে(৭৫) সোমবার রাত একটার সময় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি—রাজিউন)। তিনি মৃত্যুকালে স্ত্রী ও এক মেয়ে রেখে গেছেন। সোমবার বেলা ৩টায় উপজেলার রামকৃষ্ণপুর ঈদগাহ মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় এবং জানাযা শেষে স্থানীয় কবরস্থানে তাঁর মরদেহ দাফন সম্পন্ন করা হয়েছে।

তাঁর মৃত্যুতে নাটোর-১আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল,সাবেক সংসদ সদস্য এ্যাড: আবুল কালাম আজাদ,সাবেক সংসদ সদস্য শহীদ মমতাজ উদ্দিনের ছেলে শামীম আহমেদ সাগর, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক প্রচার সম্পাদক আরিফুল ইসলাম উজ্জ্বল, বাংলাদেশ কৃষক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আতিকুল হক আতিক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু,আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী,উপজেলা ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসেন মনি সহ স্থানীয় বীর মুক্তিযোদ্ধাগণ ও স্থানীয় সাংবাদিকরা গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান তাঁরা।

আরও দেখুন

রাণীনগরে আলোচিত মাদক ব্যবসায়ী সোনামুলসহ তিনজন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর থানাপুলিশ পৃথক অভিযান চালিয়ে এলাকার আলোচিত মাদক ব্যবসায়ী সোনামুল খন্দকার (৩৬) কে …