বৃহস্পতিবার , ডিসেম্বর ৭ ২০২৩
নীড় পাতা / আইন-আদালত / লালপুরে বিশেষ ট্রাফিক সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও পথসভা

লালপুরে বিশেষ ট্রাফিক সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও পথসভা

নিজস্ব প্রতিবেদক
নাটোরের লালপুরে আজ মঙ্গলবার বিকেলে নাটোর জেলা পুলিশ সুপারের উদ্যোগে বিশেষ ট্রাফিক সপ্তাহ উপলক্ষ্যে র‌্যালী ও পথসভা অনুষ্ঠিত হয়। ২৬ আগস্ট থেকে ০১ সেপ্টেম্বর পর্যন্ত বিশেষ ট্রাফিক সপ্তাহ নাটোর জেলা ব্যাপী পালিত হচ্ছে।

লালপুর থানা থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে লালপুর ত্রিমোহনী চত্বরে এসে শেষ হয়।এরপর একটি পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় বক্তব্য রাখেন সহকারী পুলিশ সুপার (নাটোর সদর সার্কেল) মীর আসাদুজ্জামান ও লালপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা।

র‌্যালী ও পথ সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লালপুর থানা ওসি (তদন্ত) মনোয়ারুজ্জামান, মাজার শরীফ বিএম মহিলা কলেজের অধ্যক্ষ ইমাম হাসান মুক্তি, লালপুর শ্রী সুন্দরী পাইলট উচ্চ ‍বিদ্যালয়ের সভাপতি মনোয়ার হোসেন নান্টু, লালপুর মহাবিদ্যালয়ের প্রদর্শক আব্দুল ওয়াদুদ, লালপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্দুল মোত্তালেব রায়হান, সাধারন সম্পাদক মোয়াজ্জেম হোসেন, লালপুর উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ফরহাদ হোসেন নান্নু প্রমুখ।

পথসভায় বক্তারা, নির্দেশনা মেনে মোটর সাইকেল সহ সকল যানবাহন চালানোর জন্য চালকদের অনুরোধ করেন। পাশাপাশি লালপুর মোড়ে যত্রতত্র গাড়ি পার্কিং বা ষ্ট্যান্ড না করে সুশৃঙ্খল ভাবে গাড়ি রাখার নির্দেশনা দেন।

আরও দেখুন

বাগাতিপাড়া জেলার প্রথম ক্যাশলেস উপজেলা ঘোষণা

নিজস্ব প্রতিবেদক,বাগাতিপাড়া: নাটোরের বাগাতিপাড়া উপজেলার সকল সরকারি দপ্তরকে প্রশাসনিকভাবে জেলার প্রথম ক্যাশলেস উপজেলা হিসেবে ঘোষণা …