শনিবার , ডিসেম্বর ১০ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / লালপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

লালপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক,লালপুর
মহান বিজয় দিবস উদ্যাপন উপলক্ষে নাটোরের লালপুর উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগ সহ বিভিন্ন রাজনৈতিক দল, শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে দিনের প্রথম প্রহরে শহীদদের স্মৃতির স্মরণে পুস্প স্তবক অপর্ন করে শ্রদ্ধা নিবেদন সহ মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা , স্মার্ট কার্ড প্রদান, প্রতিবন্ধীদের হুইল চেয়ার ও ক্রীড়া প্রতিযোগিতার পুরুস্কার বিতরণ সহ নানান কর্মসূচীর মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় দিনটি পালন করা হয়েছে ।

সোমবার লালপুর উপজেলা প্রশাসনের আয়োজনে দিনের প্রথম প্রহর থেকে দুপুর পর্যন্ত শহীদ মমতাজ উদ্দিন স্ট্যাডিয়াম মাঠে এই সব কর্মসূচী অনুষ্ঠিত হয় । লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যূতির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল ।

এসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, নাটোর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রউফ সরকার, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুর রাজ্জাক, বাংলাদেশ আওয়ামীলীগ উপ কমিটির সাবেক সহ সম্পাদক ও শদীদ মমতাজ উদ্দিনের পুত্র শামীম আহাম্মেদ সাগর,লালপুর থানার ওসি সেলিম রেজা, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আ,স,ম মাহামুদুল হক মুকুল, মহিলা সম্পাদিকা কাজী আছিয়া জয়নুল বেন, নাটোর জেলা পরিষদের সদস্য বদিউর রহমান বদর, মতিউর রহমান, উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসেন মনি, প্রমুখ । অনুষ্ঠান শেষে বিজয়ী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে পুরুস্কার বিতরণ ও স্থানীয় মুক্তিযোদ্ধাদের সংর্বধনা ও স্মার্ট কার্ড প্রদান ও প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ারা বিতরণ করা হয় ।

আরও দেখুন

লালপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন

নিজস্ব প্রতিবেদক, লালপুর: নাটোরের লালপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন করেছে উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি। …