নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / লালপুরে নাজমুল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

লালপুরে নাজমুল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, লালপুরঃ
নাটোরের লালপুরের নাজমুল হত্যার বিচারের দাবিতে মনিহারপুর রামকৃষ্ণপুর স্কুলে বাঘা ও লালপুর উপজেলার প্রায় কয়েক হাজার হাজার জনগনের সমম্বয়ে এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৫ টা ১৫ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয় । রাজশাহীর বাঘায় ইভটিজিং এর প্রতিবাদ করায় নবম শ্রেণির এক ছাত্রীর মামা নাজমুলকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা ঘটনায় বিক্ষোভ সমাবেশ করেছে এলাকাবাসী।

এ সময় প্রায় দুই কিলোমিটার এলাকা জুড়ে স্থানীয় এম.আর উচ্চ বিদ্যালয়ে বিভিন্ন বয়সী নারী ও পুরুষ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে সমাবেত হয় । এসময় আসামীদের গ্রেফতার দাবিতে বিভিন্ন শ্লোগান দেন। এর আগে নিহত নাজমুলের বাড়ি বাঘার গড়গড়ি ইউনিয়নের সুলতানপুর গ্রাম থেকে বিক্ষোভ মিছিল নিয়ে একই স্কুল মাঠে অবস্থান নেয়।

বিক্ষোভ সমাবেশে তোরাব আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন , লালপুরের দুড়দুড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল হান্নান, বাঘার গড়গড়ি ইউনিয়ন পরিষদের চেয়াম্যান রবিউল ইসলাম রবি, সাবেক চেয়ারম্যান আজিজুল আলম মক্কেল, নিহত নাজমুলের পিতা আজিজুর রহমান, চাচা আব্দুল মালেক, খানপুর জে.পি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান প্রমুখ। এ সময় বক্তারা নিহত নাজমুলের হত্যাকারী ও হত্যা মামলার আসামীদের দ্রুত গ্রেফতার করে সুষ্ঠ বিচারের দাবি জানান।

প্রসঙ্গত, ইভটিজিং এর প্রতিবাদ করায় গত মঙ্গলবার (১৪ জানুয়ারি) সন্ধ্যায় বাঘা উপজেলার সুলতান গ্রামে নাজমুল হোসেনকে (৩০) প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে বখাটেরা।

এ ঘটনায় অভিযুক্ত সুমনকে প্রধান আসামি করে ২৩ জনের নাম উল্ল্যেখ নিহত নাজমুল হোসেনের বাবা আজিজুর রহমান বাদী হয়ে বাঘা থানায় করে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় থানা পুলিশ ছয়জনকে গ্রেফতার করে।

আরও দেখুন

নাটোরের নর্থ বেঙ্গল সুগার মিলে উৎপাদনের লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে

নিজস্ব প্রতিবেদক: শিল্প মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশের সরকারি চিনিকল গুলোর মধ্যে সর্বোচ্চ আখ উৎপাদন, সরবরাহ এবং …