শনিবার , ডিসেম্বর ১০ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / লালপুরে নর্থ বেঙ্গল হাই স্কুলে ৭৫ বর্ষপূর্তি উদযাপন

লালপুরে নর্থ বেঙ্গল হাই স্কুলে ৭৫ বর্ষপূর্তি উদযাপন

নিজস্ব প্রতিবেদক, লালপুরঃ
জাতীয় পতাকা উত্তলোন ও বর্ণাঢ্য র‌্যালী সহ সঙ্গীতা অনুষ্ঠানের মধ্য দিয়ে দুই দিন ব্যাপী নাটোরের লালপুর নর্থ বেঙ্গল সুগার মিলস্ হাইস্কুল এ ৭৫ বর্ষপূর্তি উদ্যাপন অনুষ্ঠিত। শুক্রবার সকালে হাইস্কুল মাঠ চত্বরে জাতীয় পতাকা উত্তলোন এর পরে এক বর্ণাঢ র‌্যালী বের করা হয় । র‌্যালীটি প্রধান সড়ক ও গোপালপুর বাজার প্রদিক্ষণ করে আবার স্কুল চত্বরে এসে শেষ হয় । পরে স্থানীয় শিল্পিদের অংশ গ্রহনে সঙ্গীতা অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

এসব অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। এসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রী নেত্রী আশরাফী আরশাফ পাপিয়া, মিলের ব্যবস্থাপনা পরিচালক কৃষিবিদ আবদুল কাদের, জিএম ( প্রশাসন) আনোয়ার হোসেন, বাংলাদেশ আওয়ামীলীগ উপ-কমিটির সাবেক সহ সম্পাদক সিলভিয়া পারভিন লেনি, গোপালপুর পৌসভার সাবেক মেয়র মঞ্জুরুল ইসলাম বিমল, নাটোর জেলা পরিষদের সদস্য বদিউর রহমান বদর, নর্থ বেঙ্গল হাইস্কুলের প্রধান শিক্ষক গাউসল আযম, লালপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ ।

এছাড়া স্কুলের শিক্ষক, বিভিন্ শিক্ষা বর্ষের শিক্ষার্থীরা ও স্থানীয় সাংবাদিক সহ সুধীজনরা উপস্থিত ছিলেন । অনুষ্ঠানকে কেন্দ্র করে শিক্ষা প্রতিষ্ঠানের মাঠ চত্বরে বিভিন্ন শিক্ষা বর্ষের শিক্ষার্থীদের সমাগমে এক মিলন মেলায় পরিনত হয়েছে । এই মেলা চত্বরে বিভিন্ন শিক্ষা বর্ষের শিক্ষার্থীরা পরিদর্শনের জন্য ১৩ টি স্টল দিয়েছে । প্রাণ গ্রæপ এর সার্বিক সহযোগিতায় এসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

আরও দেখুন

লালপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন

নিজস্ব প্রতিবেদক, লালপুর: নাটোরের লালপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালন করেছে উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি। …