বুধবার , অক্টোবর ৫ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / লালপুরে দাওয়াত না করায় প্রধান শিক্ষককে মারধরঃ তাঁতীলীগ নেতা জেলে

লালপুরে দাওয়াত না করায় প্রধান শিক্ষককে মারধরঃ তাঁতীলীগ নেতা জেলে

নিজস্ব প্রতিনিধি, লালপুর
নাটোরের লালপুরে রায়পুর-২ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে একটি অনুষ্ঠানে দুুপুরের খাবারের দাওয়াত না করায় স্থানীয় তাঁতীলীগ নেতা সঙ্গীয়দের নিয়ে প্রধান শিক্ষকের উপর হামলা চালায় ও মারধর করে। এ ঘটনায় লালপুর থানায় হামলাকারী ৫ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ সোমবার দিবাগত মধ্যরাতে মামলার প্রধান আসামী উপজেলার নন্দরায়পুরের আব্দুল আজিজের ছেলে উপজেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক জিল­ুর রহমান সেন্টু (৪০) কে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছে।

জানা যায়, একটি আন্তর্জাতিক উন্নয়ন সংস্থার আয়োজনে রবিবার ওই বিদ্যালয়ে শিক্ষার্থী ও অভিভাবকসহ ম্যানিজিং কমিটির সদস্যদের নিয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। দুপুরে খাবারের সময় তাঁতীলীগ নেতা জিল­ুর রহমান সেন্টু সহ কয়েকজন উপস্থিত হয়ে প্রধান শিক্ষকের কাছে অনুষ্ঠানে দাওয়াত না করার কারণ জানতে চায়। এ সময় তারা খাবারের প্যাকেট দাবি করলে প্রধান শিক্ষক অপারগতা স্বীকার করে। এতে উত্তেজিত হয়ে তারা প্রধান শিক্ষক রজব আলীর উপর হামলা চালিয়ে বেদম কিল-ঘুষি মারে কয়েকটি চেয়ার ভাঙ্গে। পরবর্তীতে বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি ডা. মো. সামসুল ইসলাম বাদী হয়ে সোমবার দুপুরে লালপুর থানায় মামলা করেন।

থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জুয়েল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ৫ জনের বিরুদ্ধে মামলা হয়েছে ও মামলার ১নং আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরও জানান অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

আরও দেখুন

লালপুরে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা দিচ্ছে অ্যাম্বুলেন্সের চালক

নিজস্ব প্রতিবেদক, লালপুর: নাটোরের লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কানে স্টেথিস্কোপ লাগিয়ে রোগীকে স্বাস্থ্য …