শুক্রবার , অক্টোবর ৭ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে ডেঙ্গু প্রতিরোধ ও সচেতনতায় পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান

লালপুরে ডেঙ্গু প্রতিরোধ ও সচেতনতায় পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান

নিজস্ব প্রতিবেদক, লালপুর
ডেঙ্গু প্রতিরোধ ও সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে র‌্যালি, মানববন্ধন ও পরিষ্কার-পরিছন্নতা অভিযান অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার সকালে নাটোরের লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে এ কর্মসূচি পালন করা হয়।

এ উপলক্ষে ‘ডেঙ্গু প্রতিরোধ ও সচেতনতা বৃদ্ধি ২০১৯” উপলক্ষে র‌্যালি প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু হয়। র‌্যালিটি স্বাস্থ্য কমপ্লেক্সের চত্বর প্রদক্ষিণ শেষে মূল ফটকের সামনে  এসে মানববন্ধন ও আলোচনা সভায় মিলিত হয়। এছাড়া গতকাল সোমবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরের বিভিন্ন পরিত্যক্ত স্থাপনা ও জলজ স্থান সমূহে পরিষ্কার-পরিছন্নতা অভিযান চালানো হয়।

স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনছারুল হকের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি, লালপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সেলিম রেজা, পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রবীণ কুমার, আবাসিক মেডিকেল অফিসার আব্দুর রাজ্জাক, জুনিয়র কনসালটেন্ট সার্জেন্ট ডা. আরশাদ আলী, ডেন্টাল সার্জন ডা. আশিকা ইসলাম, ডা. মোঃ মুনজুর রহমান এমবিবিএস, ডা. মাহমুদুর রহমান সাগর সহ বিভিন্ন ইউনিয়ন পরিবার পরিকল্পনা কর্মকর্তা সহ স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

আরও দেখুন

নকল স্বর্ণের পুতুল দিয়ে প্রতারণার অভিযোগে সিংড়ার প্রতারক শেরপুর থানায় আটক

নিজস্ব প্রতিবেদক: নাটোরের সিংড়ার সোহেল রানা সুইট কে নকল স্বর্ণের পুতুল দিয়ে বিভিন্ন এলাকার সহজ …