শনিবার , জানুয়ারি ২২ ২০২২
নীড় পাতা / আইন-আদালত / লালপুরে ট্রাক সহ টিসিবির পণ্য সামগ্রী জব্দ

লালপুরে ট্রাক সহ টিসিবির পণ্য সামগ্রী জব্দ

নিজস্ব প্রতিবেদক, লালপুরঃ
নাটোরের লালপুরে খোলা বাজারে টিসিবির পণ্য বিক্রয়রে সময় নিয়ম অনুসারে পণ্য সামগ্রী না থাকায় ট্রাক সহ মালামাল জব্দ করা হয়েছে । মঙ্গলবার সকালে গোপালপুর পৌরসভা এলাকার আজিমনগর রেলওয়ে স্টেশনের কদমতলা নামক স্থানে উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যূতি সরজমিনে এসে টিসিবির পণ্য বিক্রয়র কালে সে তদন্ত করার সময় ৩৮ লিটার সোয়াবিন তেল সহ বোতল, পিঁয়াজ ৬০ কেজি নিয়ম অনুসারে কম পাওয়া পাই । এছাড়া যেখানে ১৬ বস্তা চিনি থাকার নিয়ম থাকলেও চিনি খালি বস্তা ১৭ টি বস্তা দেখানো হয়, ডাউলের হিসাব পাওয়া যায়নি ।

বিষয়টি তদন্ত করে পণ্য সামগ্রী না থাকায় ট্রাক সহ মালামাল জব্দ করে লালপুর থানায় হস্তাতর করেন । এবিষয়ে গোপালপুর পৌর ছাত্রীলীগের আহবায়ক উপল কুমার পাল (সজল) বলেন, কয়েক দিন আগে আমরা শুনেছি। টিসিবির পণ্য সামগ্রী নিয়ম অনুসারে কম রাখা হচ্ছে , মঙ্গলবার সকাল থেকেই আমরা ছাত্রলীগের নেতা-কর্মীরা টিসিবির পণ্য বিক্রয় কালে ঘটনা স্থলে থাকি এবং ডিলার শরিফুল ইসলাম কার্তিক কে ফোনে জিজ্ঞাসা করি যে আপনার পণ্য সামগ্রী কম আছে কি ? প্রশ্নের জবাবে তিনি বলেন আমাদের কোন পণ্য কম নাই ।

ছাত্রলীগের আহ্বায়ক তিনি আরো বলেন, পরে আমাদের সন্দেহ হলে স্থানীয় সাংবাদিক বৃন্দু সহ উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি অবগত করি । এবিষয়ে লালপুর থানার ওসি সেলিম রেজা বলেন, বিষয়টির বিরুদ্ধে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে ।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যূতি ঘটনা স্থলে বলেন, আপনারা তো নিজেরাও দেখছেন ,টিসিবিরি পণ্য সমগ্রী জব্দ করে থানায় হস্তাতর করা হয়েছে । তিনি আরো বলেন, ডিলারের বিরুদ্ধে নিয়মিত মামলা হবে ।

আরও দেখুন

হিলিতে পেঁয়াজের কেজি ২২ টাকা, ভারতীয় পেঁয়াজের আমদানি কমেছে

নিজস্ব প্রতিবেদক, হিলি: হিলিতে ভারতীয় পেঁয়াজের আমদানি কমেছে। বাজারে দেশি পেঁয়াজের পর্যাপ্ত সরবরাহ থাকায় ও …