নীড় পাতা / আইন-আদালত / লালপুরে ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে শিক্ষক আটক

লালপুরে ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে শিক্ষক আটক

নিজস্ব প্রতিবেদক, লালপুর পঞ্চম শ্রেনীর ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগে নাটোরের লালপুরে আজ রোববার দুপুরে শিক্ষককে আটক করেছে লালপুর থানা পুলিশ। আটককৃত শিক্ষক উপজেলার কুজিপুকুর প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক, অর্জুনপুর গ্রামের মৃত হাজী আব্দুর রশিদের ছেলে ও সাবেক সাংসদ শেফালী মমতাজের এপিএস রওশন আলম সুরুজের বাবা আব্দুল হালিম (৫৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ রোববার বিদ্যালয় চলাকালীন সময়ে শ্রেণীকক্ষের মধ্যে কুজিপুকুর গ্রামের ৫ম শ্রেণীর এক ছাত্রীর শরীরে স্পর্শ করার মাধ্যমে যৌন নির্যাতনের চেষ্টা করেন। এ সময় ছাত্রীর চিৎকারে অন্যান্য শিক্ষক ও শিক্ষার্থীরা এগিয়ে এসে শিক্ষক দুলালকে আটকে রেখে থানা পুলিশে খবর দেয়। খবর পেয়ে লালপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত শিক্ষক দুলালকে আটক করে থানায় নিয়ে আসে।

স্থানীয়রা আরো জানান, পূর্বে কয়েকবার এ ধরনের ঘৃণিত কাজ করেছেন শিক্ষক দুলাল। ছেলে কেন্দ্রীয় যুবলীগ সদস্য ও সাবেক সাংসদের এপিএসের বাবা হওয়ায় পার পেয়ে যান। আমরা তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জুয়েল জানান, শিক্ষক আব্দুল হালিম দুলালকে যৌন নির্যাতনের অভিযোগে আটকের পর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও দেখুন

নওগাঁর আত্রাইয়ে ২৫০গ্রাম গাঁজাসহ বৃদ্ধ আটক

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর আত্রাই থানাপুলিশ অভিযান চালিয়ে ২৫০গ্রাম গাঁজাসহ আক্তার প্রামানিক ওরফে গদামিস্ত্রি (৬০) নামে …