নীড় পাতা / আইন-আদালত / লালপুরে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক

লালপুরে গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক


নিজস্ব প্রতিবেদক:
নাটোরের লালপুরে গাঁজাসহ শাহাদত হোসেন (৩৫) নামের এক মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব। এ সময় তার কাছ থেকে ৯৯০গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। আটক শাহাদত হোসেন বড়াইগ্রাম উপজেলার মানিকপুর মধ্যপাড়ার মৃত সিদ্দিক হোসেনের ছেলে।

র‌্যাব জানায়, র‌্যাবের একটি আভিযানিক দল আজ ১৩ মে শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, নাটোর জেলার লালপুর থানাধীন কদমচিলান পুকুরপাড়া এলাকায় কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন উপ-অধিনায়ক সহঃ পুলিশ সুপার রফিুকর ইসলামের যৌথ নেতৃত্বে অভিযান পরিচালনা করে। সেখান থেকে নয়শত নব্বই গ্রাম শুকনো গাঁজাসহ শাহাদত হোসেনকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত শাহাদত জব্দকৃত গাঁজা বিভিন্ন এলাকা হতে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে।

র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। এই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে লালপুর থানায় মামলা রুজু করা হয়েছে।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …