বৃহস্পতিবার , জুলাই ৭ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় শোক দিবসের নানা আয়োজন

লালপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় শোক দিবসের নানা আয়োজন

নিজস্ব প্রতিবেদক, লালপুর
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে আজ বৃহস্পতিবার নাটোরের লালপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ, শোক র‌্যালি, আলোচনা সভা, শিক্ষার্থীদের চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

দিনের শুরুতে উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর মোড়ালে পুষ্পস্তবক অর্পণ করেন অতিথি বৃন্দ। পরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে একটি শোক র‌্যালি বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়কসমূহ প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। র‌্যালি শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতির সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইসাহাক আলী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া আফরিন, লালপুর থানার ওসি (তদন্ত) মনোয়ারুজ্জামান, লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনছারুল হক, নাটোর জেলা আওয়ামী লীগের সদস্য উপাধ্যক্ষ বাবুল আকতার, লালপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খায়রুল বাশার ভাদু, সাইফুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক কাজী আছিয়া জয়নুল বেনু, গোপালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি রোকসানা মোর্তুজা লিলি প্রমুখ।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগস্ট রাতে  নিহত  সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

আরও দেখুন

অতিরিক্ত টোল আদায়ে আবাদপুকুর হাট ইজারাদারকে এবার ৫০হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার বৃহৎপশুর হাট আবাদপুকুর হাটে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়েছে নওগাঁ জেলা এক্সিকিউটিভ …