মঙ্গলবার , আগস্ট ৯ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরে উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সভাপতি ঝুলফু-সম্পাদক লুলু

লালপুরে উপজেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সভাপতি ঝুলফু-সম্পাদক লুলু

নিজস্ব প্রতিবেদক, লালপুর:
নাটোরের লালপুরে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উক্ত ত্রি-বার্ষিক সম্মেলনে আফতাব হোসেন ঝুলফু সভাপতি ও রোকনুল ইসলাম লুলু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি মাহমুদুল হক মুকুল ও যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ সাগর। বুধবার (২৭ জুলাই) সকালে লালপুর ডিগ্রি কলেজ মাঠে আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খাইরুজ্জামান লিটন আগামী তিন বছরের জন্য তাদের নাম ঘোষনা করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস.এম কামাল হোসেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহম্মেদ পলক, কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল প্রমুখ।

আরও দেখুন

গুরুদাসপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছার জন্মবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর: বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব-এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপনে নাটোরের গুরুদাসপুর উপজেলা …