বুধবার , নভেম্বর ৩০ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুর / লালপুরে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

লালপুরে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদক, লালপুরঃ
নাটোরের লালপুর উপজেলার ৮০জন অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে সামাজিক সংগঠন ওয়ালিয়া তরুণ সমাজ। শুক্রবার (২৭ ডিসেম্বর) সকালে ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ওয়ালিয়া তরুণ সমাজের আয়োজনে ও লালপুর উপজেলা প্রশাসনের সহযোগিতায় এই কম্বল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ওয়ালিয়া তরুণ সমাজের সভাপতি আশিকুর রহমান টুটুলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতার্তদের মাঝে কম্বল তুলেদেন ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান মাষ্টার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির ইনর্চাজ আব্দুল মমিন, ওয়ালিয়া হাকিমুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ রাকিব হোসেন, ওয়ালিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল হোসেন, ওয়ালিয়া তরুণ সমাজের প্রতিষ্টাতা উপদেষ্টা মোস্তফা বায়েজিদ কাদের, সাধারণ সম্পাদক সুরাইয়া ইয়াসমিন স্মৃতি, ইউপি সদস্য আমির হোসেন প্রমুখ। এছাড়াও এলাকার নেতৃস্থানীয় ব্যক্তি ও সুধিজনের উপস্থিত ছিলেন।

আরও দেখুন

এস.এস.সিতে গুরুদাসপুর উপজেলা সেরা তিন শিক্ষার্থী গল্প

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর:এসএসসির ফলাফলে উপজেলা শীর্ষস্থান অর্জন করেছে খুবজীপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়। তাই আনন্দ-উল্লাসে মেতেছে …