নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরের সাংবাদিকদের সাথে পুলিশের মতবিনিময় সভা

লালপুরের সাংবাদিকদের সাথে পুলিশের মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক, লালপুর
নাটোরের লালপুরে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছে লালপুর থানা পুলিশ। শুক্রবার সন্ধ্যার পরে লালপুর থানায় এই সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন লালপুর থানার নবাগত ওসি সেলিম রেজা।

ওসি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনাদারে এলাকার মাদক, সন্ত্রাস ও ইভ টিজিং সহ বিভিন্ন অপরাধের তথ্য আমাদের দিয়ে সহযোগিতা করবেন। আমরা লালপুরকে মাদক ও সন্ত্রাসসহ বিভিন্ন ধরনের অপরাধ থেকে মুক্ত করতে চাই। তিনি আরো বলেন, লালপুর ডেঙ্গুর চাইতেও খারাপ। এই রোগ থেকে আমি লালপুরকে মুক্ত করতে চাই।

এসময় অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন লালপুর থানার ওসি (তদন্ত) মনোয়ার হোসেন, দৈনিক যুগান্তর পত্রিকার লালপুর প্রতিনিধি সাহীন ইসলাম, জনকন্ঠ পত্রিকার লালপুর সংবাদদাতা ও আমাদের রাজশাহী পত্রিকার স্টাফ রিপোর্টার শাহ্ আলম সেলিম, ইত্তেফাক পত্রিকার লালপুর সংবাদদাতা মোজাম্মেল হক, প্রাপ্তি প্রসঙ্গ পত্রিকার ব্যাবস্থাপনা পরিচালক একে আজাদ সেন্টু, ৭১ টিভি ও আজকাল পত্রিকার লালপুর প্রতিনিধি মোতালেব হোসেন রায়হান, এস টিভির লালপুর প্রতিনিধি সালাহ্ উদ্দিন, আমাদের রাজশাহী পত্রিকার ফটোগ্রাফার সাইফুল ইসলাম প্রমুখ। এছাড়া স্থানীয় সাংবাদিকরা উপস্থিত ছিলেন ।

আরও দেখুন

বড়াইগ্রামে টিবিএস ক্রেতা সম্মেলন অনুষ্ঠিত

নিহস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম: নাটোরের বড়াইগ্রামে স্বনামধন্য মোটরসাইকেল কোম্পানি টিভিএস অটো বাংলাদেশ এর ক্রেতা সম্মেলন অনুষ্ঠিত …