বুধবার , অক্টোবর ৫ ২০২২
নীড় পাতা / সাহিত্য ও সংস্কৃতি / ইতিহাস ও ঐতিহ্য / লালপুরের মুক্তিযোদ্ধা হাজী হুমায়ন কবির পান্না আর নেই

লালপুরের মুক্তিযোদ্ধা হাজী হুমায়ন কবির পান্না আর নেই

নিজস্ব প্রতিবেদক,লালপুর
নাটোরের লালপুরের বীর মুক্তিযোদ্ধা , সদর ইউনিয়ন পরিষদ এর সাবেক চেয়ারম্যান ও শ্রী সুন্দরী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক হাজী হুমায়ন কবির (৭৮) ইন্তেকাল করেছেন ( ইন্নালিল্লাহি ওয়াইন্না ইল্লাহি রাজিউন )। তিনি সোমবার বিকেলে উপজেলার রামকৃষ্ণপুর গ্রামে নিজ বাড়ীতে মৃত্যুবরন করেন । তিনি র্দীঘ দিন ধরে কিডনি সহ বিভিন্ন রোগে ভুগছিলেন । মৃত্যুকালে তিনি স্ত্রী ও চার পুত্র সন্তান সহ অসংখ্য আত্তীয়-স্বজন ও গুণগাহী রেখে গেছেন ।

মঙ্গলবার সকাল ৯ টার সময় রামকৃষ্ণপুর ঈদগাহ মাঠে রাষ্ট্রীয় সন্মান প্রদর্শন ও জানাযা শেষে স্থানীয় কবর স্থানে তার মৃত্যুদেহ দাপন সর্ম্পূণ করা হয় ।

তার মৃত্যুতে স্থানীয় সাবেক সংসদ সদস্য এ্যাডঃ আবুল কালাম আজাদ , উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ইসাহাক আলী সহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যানগন ও রাজনৈতিক ও সামাজিক প্রতিষ্ঠানের ব্যাক্তিগন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান ।

আরও দেখুন

লালপুরে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা দিচ্ছে অ্যাম্বুলেন্সের চালক

নিজস্ব প্রতিবেদক, লালপুর: নাটোরের লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কানে স্টেথিস্কোপ লাগিয়ে রোগীকে স্বাস্থ্য …