নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরের কদিমচিলান ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন

লালপুরের কদিমচিলান ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক, লালপুরঃ
নাটোরের লালপুর উপজেলার কদিমচিলান ইউনিয়ন পঞ্চগ্রাম মসজিদ, মাদ্রাসা, ঈদগাহ মাঠ ও কবরস্থানের উন্নয়নের পরিদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ জুম্মা পঞ্চগ্রাম মসজিদ, মাদ্রাসা, ঈদগাহ মাঠ ও কবরস্থানের উন্নয়নের আলোচনা সভায় আবুল কাশেম সরকারের সভাপতিত্বে অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন লালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ইসাহক আলী, লালপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসেন মনি, বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু, লালপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, সহ-সভাপতি লালপুর উপজেলা আওয়ামী লীগের এসকেন্দার মির্জা আলী, ১০ নং কদিমচিলান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসান আলী।

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন কোরাবার আলী মাষ্টার ও সার্বিক সহযোগতায় ছিলেন ১০ নং কদিমচিলান ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজাহান সিরাজ।

সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি প্রধানমন্ত্রীত্ব চাই না আমি বাংলাদেশের মানুষের মুক্তি চাই, এই জনপদ যারা ক্ষমতায় এসেছে তারা নিজেদের ভাগ্য উন্নতি করেছে, আমি নিজের জন্য রাজনীতি করি না। স্বাধিকার ৪৯বছর পরও যাদের ভাগ্যের কোন উন্নয়ন হয়নি। আমি তাদের কথা বলি আমি তাদের জন্য রাজনীতি করি। দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ার অঙ্গিকার বদ্ধ বর্তমান সরকার।

আরও দেখুন

রাণীনগরে গত চার দিনেও ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে দ্বাড়য়নি কেউ!

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর: নওগাঁর রাণীনগর উপজেলার পারইল ইউনিয়নের তিনটি গ্রামে ঝরে ক্ষতিগ্রস্থ্য ৭৮ পরিবারের পাশে এখনো …