বৃহস্পতিবার , ডিসেম্বর ৮ ২০২২
নীড় পাতা / জেলা জুড়ে / লালপুরের ঐতিহ্যবাহী কালি মন্দির পরিদর্শনে এমপি বকুল

লালপুরের ঐতিহ্যবাহী কালি মন্দির পরিদর্শনে এমপি বকুল

নিজস্ব প্রতিবেদক, লালপুরঃ
নাটোরের লালপুরের ঐতিহ্যবাহী কালি মন্দির জয় কালি বাড়ি পরিদর্শন, আর্থিক সহযোগীতা ও হিন্দু ধর্মাবলম্বীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

রোববার দুপুরে লালপুরের ৫৩০ বছরের ঐতিহ্যবাহী এই মন্দির পরিদর্শনকালে হিন্দু ধর্মাবলম্বীদের উদ্দেশ্যে বলেন, আপনারা নিজেদের সংখ্যালঘু মনে করবেন না। এই বাংলাদেশ এখন আর ইংরেজ আমলের পূর্ব বাংলা নয়, “এই বাংলাদেশ ধর্মের ভিত্তিতে জন্ম নেওয়া পূর্ব পাকিস্তান নয়। এই বাংলাদেশ লাখো শহীদের কঙ্কালের উপর দাঁড়িয়ে থাকা বঙ্গবন্ধুর অসাম্প্রদায়ীক সোনার বাংলা। এই দেশ সাম্যের ভিত্তিতে জন্ম নেওয়া একটি দেশ। কিন্তু পাকিস্তানের দোসর বিএনপি-জামাত বারবার ক্ষমতায় এসে সাম্প্রদায়িক দাঙ্গা বাধিয়ে আপনাদের উপর নির্যাতন করেছে। ঐ পাকিস্তানি পেতাত্মারা পাকিস্তানি এজেন্ডাবাস্তবায়নের জন্যে এখনও গুজব ছড়িয়ে শান্তির জনপদ কে অশান্ত করতে চায়। সকলে ঐকবদ্ধ্য হয়ে তাদের দাঁত ভাঙ্গা জবাব দিতে হবে।”

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ইসাহাক আলী, জেলা তাঁতীলীগের যুগ্ন সম্পাদক তোহিদুল ইসলাম বাঘা, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন নান্নু, গনেশ চন্দ্র প্রমুখ।

আরও দেখুন

বড়াইগ্রামে এনএটিপি-২ প্রকল্পের আওতায় প্রদর্শনী পুকুরে পোনা মাছ ও মৎস্য খাদ্য উপকরণ বিতরণ 

নিজস্ব প্রতিবেদক, বড়াইগ্রাম:নাটোরে বড়াইগ্রাম উপজেলা চত্বরে মৎস্য অধিদপ্তরের  আজ সকালে ১১টা দিকে  ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি …