নীড় পাতা / আইন-আদালত / র‌্যাবের অভিযানেও থামছেনা ভেজাল গুড় তৈরি!

র‌্যাবের অভিযানেও থামছেনা ভেজাল গুড় তৈরি!

নিজস্ব প্রতিবেদক, লালপুরঃ
অভিযানেও থামছেনা ভেজাল গুড় তৈরি। বারবার অভিযান চালানো সত্বেও বন্ধ হচ্ছেনা ভেজাল গুড় তৈরি।  লালপুরে র‌্যাবের ভ্রাম্যমান আদালত ভেজাল গুড় তৈরী ও সংরক্ষণ করার অপরাধে মোস্তফা (৬০) নামে ১ গুড় ব্যবসায়ীকে এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা জরিমানা করেছে। শনিবার রাত ৯টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত অভিযান চালিয়ে বেজাল গুড় জব্দ ও জরিমানা করা হয়।  জরিমানা প্রদানকারী উপজেলার বালতিতা ইসলামপুরের চান্দ খাঁর ছেলে।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার এএসপি এস,এম জামিল আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার ও  নির্বাহী ম্যাজিষ্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) সাদিয়া আফরিন এর যৌথ নেতৃত্বে একটি অপারেশন দল লালপুর নাটোর শনিবার রাত ৯টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত উপজেলার বালিতিতা ইসলামপুর এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে।

এসময় ভেজাল গুড় তৈরী ও সংরক্ষণ করার অপরাধে  ওই গ্রামের চান্দা খাঁর ছেলে মোস্তফা (৬০), কে ভ্রাম্যমান আদালত কর্তৃক নগদ এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা জরিমানা আদায় সহ ভেজাল গুড় চৌদ্দ হাজার ছয়শত চল্লিশ কেজি, ৩০ কেজি কাপড়ের রং, ৩৯ কেজি ফিটকারী-, কেজি চার ডালডা, পাঁচ কেজি হাইড্রোজ জব্দ করা হয়।  

উল্লেখ্য যে ভ্রাম্যমান আদালতের নির্দেশে উদ্ধার ও জব্দকৃত আলামত সমূহ ধ্বংস করা হয়েছে ।

আরও দেখুন

বড়াইগ্রামে ইউসিসিএ লি.এর চেয়ারম্যান নির্বাচিত হলেন ওয়াজেদ আলী 

নিজস্ব প্রতিবেদক: বড়াইগ্রাম (নাটোর)  নাটোরের বড়াইগ্রাম উপজেলায় গতকাল বৃহষ্পতিবার ব্যালেট পেপারের মাধ্যমে স্ষ্ঠু,সুন্দর ও শান্তিপূর্ণ …