রবিবার , এপ্রিল ১৪ ২০২৪
নীড় পাতা / আইন-আদালত / রেলস্টেশন প্ল্যাটফর্মে দরিদ্র ট্রেনযাত্রীকে প্রহার

রেলস্টেশন প্ল্যাটফর্মে দরিদ্র ট্রেনযাত্রীকে প্রহার

নিজস্ব প্রতিবেদকঃ
নাটোর রেলওয়ে স্টেশন প্ল্যাটফর্মে দরিদ্র দুই ট্রেনযাত্রীর প্রহৃত হওয়ার ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যায় প্রকাশ্য রেল স্টেশন প্ল্যাটফর্মে স্বাধীন ও জীবন নামের দুই ট্রেন যাত্রীকে মারধরের এই ঘটনা ঘটে। দুই হামলাকারীকে হাতেনাতে ধরে ফেললেও রেলওয়ে নিরাপত্তাকর্মীকে মারধর করে তারা প্ল্যাটফর্ম থেকে পালিয়ে যায় বলে জানা গেছে। আহত জীবন যশোর জেলার নওপাড়ার অভয়নগর এলাকার মুক্তার হোসেনের ছেলে এবং তার সাথে থাকা অপর আহত স্বাধীন তার চাচাতো ভাই।

নাটোর রেলওয়ে স্টেশনে মারধরের শিকার দুই ট্রেনযাত্রী

এই ঘটনায় আহত যাত্রী জীবন জানান, “আমি আমার চাচাতো ভাই স্বাধীনকে নিয়ে আত্রাই এলাকায় গেরস্থবাড়ীতে কামলার কাজ করি। কাজ শেষে যশোরে ফেরার উদ্দেশ্যে আহসানগঞ্জ স্টেশন থেকে খুলনাগামী রকেট মেইল ট্রেনে উঠে নাটোর স্টেশনে এসে রংপুর এক্সপ্রেস ট্রেনের ক্রসিংয়ের জন্য রকেট মেইল অপেক্ষা করতে থাকে। এই সময়ে আমরা দুইভাই প্ল্যাটফর্মের সাথে ওভার ব্রীজে দাঁড়িয়ে কোল্ড ড্রিংকস খাচ্ছিলাম। এমন সময় দুইজন যুবক তাদের কাছে ৫০ টাকা দাবী করে। টাকা দিতে অস্বীকৃতি জানালে আমাদের দুইজনকে তারা প্রথমে চড় থাপ্পড়, পরে লাথ্থি কিল ঘুষী মেরে ওভার ব্রীজ থেকে প্ল্যাটফর্মে ফেলে বেদম মারধর করে। তখন নিরাপত্তাকর্মী এসে তাদেরকে থামায় এবং নিরাপত্তা বিভাদের কক্ষে নিয়ে যায়।”

সরেজমীনে গিয়ে দেখা গেছে জীবন এবং স্বাধীনের মুখে হাতে ও শরীরের বিভিন্ন জায়গায় জখম হয়েছে।

রেলওয়ে নিরাপত্তা বিভাগের এএসআই আবু তালিব জানান, তিনি ঘটনার সময় প্ল্যাটফর্মে উপস্থিত ছিলেন না তবে খুব দ্রুত সময়ের মধ্যে উপস্থিত হয়ে জানতে পারেন স্টেশন পূর্ব পাশে অবস্থিত উত্তর বড়গাছার বৌ বাজার এলাকার সুজা নামের এক ব্যক্তির ছেলে সজীব এই যাত্রী দুই জনের ওপর হামলা করে। সেলিম সজীবকে আটকে রেখে থানায় খবর দেয়ার জন্য বললে সজীব নিরাপত্তা কর্মী সেলিমসহ উপস্থিত লোকজনকে মারপিট করে ধাক্কা মেরে ফেলে দিয়ে সেখান থেকে পালিয়ে যেতে সক্ষম হয়। পরে আহত দুই যাত্রীকে নিরাপত্তা অফিসে বসিয়ে লিখিত অভিযোগ গ্রহন করা হয়েছে। আবু তালিব আরও জানান, বিষয়টি জানার সাথে সাথে তিনি নাটোর থানার ওসিকে অবগত করেছেন এবং প্রয়োজনীয় সহযোগিতা কামনা করেছেন।

পরে ট্রেন ছাড়ার সময় হয়ে গেলে এই প্রতিবেদকের উপস্থিতিতে যাত্রীদ্বয়কে পূনরায় রকেট মেইল ট্রেনে উঠিয়ে দেয়া হয়।

আরও দেখুন

লালপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: নাটোরের লালপুরে সড়ক দুর্ঘটনায়  এক মোটরসাইকেল  আরোহীর মৃত্যু হয়েছে।  রবিবার (১৪ এপ্রিল ২০২৪) দুপুরে …