নীড় পাতা / উত্তরবঙ্গ / রাজশাহী / রাসিক মেয়র লিটনের ডিও প্রদানের প্রেক্ষিতে রামেক অডিটেরিয়াম সংস্কারে বরাদ্দ মিললো ৫ কোটি টাকা

রাসিক মেয়র লিটনের ডিও প্রদানের প্রেক্ষিতে রামেক অডিটেরিয়াম সংস্কারে বরাদ্দ মিললো ৫ কোটি টাকা


নিজস্ব প্রতিবেদক,রাজশাহী
রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের ডিও প্রদানেরপরিপ্রেক্ষিতে রাজশাহী মেডিকেল কলেজের ডা. কাইছার রহমান চৌধুরী অডিটেরিয়াম সংস্কারে বরাদ্দ মিলেছে ৫ কোটি টাকা।গণপূর্ত অধিদপ্তরের মাধ্যমে বাস্তবায়িতব্য ৪র্থ স্বাস্থ্য, জনসংখ্যা ও পুষ্টি সেক্টর কর্মসূচি এর আওতায় ফিজিক্যাল ফ্যাসিলিটিজ ডেভেলপমেন্ট শীর্ষক অপারেশনাল প্ল্যানের অন্তর্ভূক্ত একটি প্রকল্পের আওতায় সংস্কার ও মেরামত খাতে এই অর্থ বরাদ্দ দিয়েছে সরকার। গত ২ ডিসেম্বর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের নির্মাণ অধিশাখার থেকেঅডিটেরিয়াম সংস্কার ও মেরামতে এই অনুমোদন প্রদান করা হয়।
রামেক এর ডা. কাইছার রহমান চৌধুরী অডিটেরিয়াম সংস্কারে ৫ কোটি টাকা অর্থ বরাদ্দ প্রদান করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মেয়র খায়রুজ্জামান লিটন। একইসাথে মাননীয় স্বাস্থ্যমন্ত্রীসহ সংশ্লিষ্ট সকলকেও ধন্যবাদ জানিয়েছেন মেয়র।
উল্লেখ্য, এক হাজার আসন বিশিষ্ট রাজশাহী মেডিকেল কলেজের ডা. কাইছার রহমান চৌধুরী অডিটেরিয়াম সংস্কারে চলতি বছরের ২৫ সেপ্টেম্বর মাননীয় স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বরারব ডিও প্রদান করেন রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন। যার স্মারক নং-৪৬.১২.৫০৮১.০০৩.৯৯.৩৩০.১৯.২০৫।

আরও দেখুন

করোনা নিয়ন্ত্রণ `বাংলাদেশের অভিজ্ঞতা জানতে চায় বিশ্ব`

নিউজ ডেস্ক: দেশে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকায় বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক …