বুধবার , অক্টোবর ৫ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / নওগাঁ / রাণীনগরে পৃথক ঘটনায় ৫জন গ্রেপ্তার মাদক উদ্ধার

রাণীনগরে পৃথক ঘটনায় ৫জন গ্রেপ্তার মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর:
নওগাঁর রাণীনগর থানাপুলিশ ৩জন পকেটমারসহ পৃথক অভিযান চালিয়ে ৫জনকে গ্রেপ্তার করেছে। এসময় এক মাদক কারবারীর নিকট থেকে ১৯০গ্রাম গাঁজা উদ্ধার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

রাণীনগর থানাপুলিশ জানায়, বুধবার উপজেলার আবাদপুকুর পশুহাট চলাকালে কোরবানীর পশু কিনতে আসা হাটুরেদের পকেট কেটে টাকা চুরির ঘটনা ঘটে। এসময় উপজেলার ঘোষ গ্রামের ফজলুর রহমানের ছেলে মিন্টু রহমানের প্যান্টের পকেট কেটে ৪১হাজার টাকা চুরি করে। এর পর অপর পকেট থেকে টাকা চুরির সময় স্থানীয় জনতা তিনজনকে হাতে-নাতে আটক করে পুলিশে সোর্পদ করে। 

আটককৃতরা হলো বগুড়া সদর উপজেলার উত্তর চেলোপাড়ার নিজাম উদ্দীনের ছেলে আব্দুর রাজ্জাক (৫০),নান্নু মুন্সির ছেলে মিলন মুন্সি (২৫) ও রেজাউলের ছেলে রেহেল ব্যাপারী (৩০)। এঘটনায় বুধবার রাতে মিন্টু রহমান বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। এছাড়া এদিন সন্ধায় উপজেলার পশ্চিম বালুভরা গ্রামে অভিযান চালিয়ে ১৯০গ্রাম গাঁজাসহ সুমন হোসেন (৩২) কে আটক করে পুলিশ। সুমন এলাকার বিষ্ণপুর গ্রামের খোকা ছেলে। তার বিরুদ্ধে রাতেই মাদক মামলা রুজু করা হয়েছে। একই রাতে উপজেলার উত্তর রাজাপুর গ্রামে অভিযান চালিয়ে একটি মামলার গ্রেপ্তারী পরোয়ানা মূলে ওই গ্রামের আব্দুর রহমানের ছেলে জুয়েল হোসেন (৩০ কে গ্রেপ্তার করা হয়।

রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন,গ্রেপ্তারকৃতদের বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও দেখুন

বিজয়া দশমী আজ, দেবীদুর্গা ফিরবেন কৈলাশে!!

নিজস্ব প্রতিবেদক, দুপচাঁচিয়া: শুভ বিজয়া দশমী আজ (বুধবার)। প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে শেষ হবে সনাতন ধর্মাবলম্বীদের …