বুধবার , নভেম্বর ৩০ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / নওগাঁ / রাণীনগরে জুয়ারীসহ ৮জন আটক নৌকা জব্দ

রাণীনগরে জুয়ারীসহ ৮জন আটক নৌকা জব্দ

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর:
নওগাঁর রাণীনগর থানাপুলিশ পৃথক অভিযান চালিয়ে ৫জন জুয়ারীসহ মোট ৮জনকে আটক করেছে। এসময় জুয়া খেলার কাজে ব্যবহৃত ইঞ্জিন চালিত একটি নৌকা জব্দ করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে পৃথক পৃথকভাবে মামলা রুজু করে রোববার আদালতে প্রেরণ করা হয়েছে।

রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, শনিবার সন্ধায় ছোট যমুনা নদীর আতাইকুলা ঘাটে অভিযান পরিচালনা করা হয়। এসময় নদীতে নৌকায় জুয়া খেলার অপরাধে কালাম প্রামানিক (৪০)নামে একজনকে আটক করা হয়। আটককালে জুয়াখেলার কাজে ব্যবহৃত একটি নৌকাও জব্দ করা হয়। আটক কালাম উপজেলার পূর্ব বালুভরা গ্রামের ছালামত আলীর ছেলে। এছাড়া একই রাতে অভিযান চালিয়ে মারপিট মামলার আসামী কাশিমপুর গ্রামের নরেশ চন্দ্রের ছেলে সুশিল চন্দ্র (৪০) ও একই গ্রামের সুনিল চন্দ্রের ছেলে সুজন চন্দ্র (৩৬) কে গ্রেপ্তার করা হয়।

এছাড়া ওই রাতেই আদালতের পরোয়ানায় হরিপুর গ্রামের গোবিন্দের ছেলে লোকনাথ চন্দ্রকে গ্রেপ্তার করা হয়। অপর দিকে রোববার ভোর রাতে উপজেলার গুয়াতা মৃধাপাড়া এলাকায় একটি গভীর নলকূপে অভিযান চালিয়ে জুয়া খেলার অপরাধে করজগ্রামের মোহাম্মদ আলীর ছেলে হাকিম (৪৫),মালশন গ্রামের রইচ আলীর ছেলে শামিম ওরফে শুকুর (৪০) এবং গুয়াতা গ্রামের সিরাজুল ইসলাম (৫৮) ও তোজাম্মেল হক লিটনকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা রুজু করে আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও দেখুন

নাটোরের দত্তপাড়ায় মহাসড়কের পাশে বসে ঝুঁকিপূর্ণ হাট

নিজস্ব প্রতিবেদক, নাটোরে:নাটোর শহরতলীর দত্তপাড়া হাটের পুরো জায়গা দখলে রেখেছে ১১ জন প্রভাবশালী। হাটে জায়গা …