মঙ্গলবার , আগস্ট ৯ ২০২২
নীড় পাতা / উত্তরবঙ্গ / নওগাঁ / রাণীনগরে জায়গার ভাগ-বাটোয়ারা নিয়ে সংঘর্ষ আহত-১০

রাণীনগরে জায়গার ভাগ-বাটোয়ারা নিয়ে সংঘর্ষ আহত-১০

নিজস্ব প্রতিবেদক, রাণীনগর:
নওগাঁর রাণীনগরে জায়গার ভাগ-বাটোয়ারা নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় উভয় পক্ষের আন্তত: ১০জন আহত হয়েছে। আহতদের নওগাঁ ও রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায় উপজেলার কালীগ্রাম ইউনিয়নের গোপিনাথ পুস্তাপাড়া গ্রামে।

জানাগেছে,গোপিনাথপুর পুস্তাপাড়া গ্রামের ইয়াকুব আলীর ছেলে আজিজার রহমান ও হকসাহেব ৩৩শতক জায়গা ক্রয় করেন। ওই জায়গার মধ্যে আজিজার রহমান পরিমানে বেশি জায়গা ভোগদখল করছেন মর্মে উভয় পক্ষের মধ্যে দ্ব›দ্ব বাধে। দ্ব›দ্ব মেটাতে এবং জায়গা সমান ভাবে ভাগ করে নিতে শুক্রবার বিকেলে উভয় পক্ষ আমিন নিয়ে আসে।

এসময় স্থানীয় দুই জন ইউপি সদস্য ও গন্যমান্য লোকজন উপস্খিত ছিলেন। জায়গা মাপ-যোগের শেষের দিকে উভয় পক্ষের মধ্যে কথা কাটা-কাটির এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটে।এতে ইয়াকুব আলীর ছেলে আজিজার রহমান (৪৩),আজিজারের স্ত্রী সাবিনা বিবি(৩৫),ছেলে রানা আহম্মেদ (২১), আজিজারের বড় ভাই আজাহার আলী(৫০), আজাহারের ছেলে সুলতান আহম্মেদ (৩০) ও রাজু আহম্মেদ (২৫),মোজাম্মেল হকের ছেলে মোর্শেদুল (১৮) ও বাদল হোসেন(১৫) আহত হয়। এছাড়া হক সাহেবের ছেলে সুমন হোসেন (১৯) ও সোহেল রানা (১৫) আহত হয়। আহতদের নওগাঁ এবং রাণীনগর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য গোলাম মোস্তফা বলেন,আমাদের উপস্থিতিতে জায়গা মাপ যোগ হচ্ছিল। মাপযোগ প্রায় শেষের দিকে,এসময় উভয় পক্ষের মধ্যে কথা কাটা-কাটির এক পর্যায়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজিজার রহমান বলেন, মাপ যোগ প্রায় শেষের দিকে। এসময় ভাই হক সাহেব ও ভাতিজারা তাদের লোকজন নিয়ে আমাদের উপর হামলা চালায়। এতে আমিসহ ৮জন আহত হয়েছি এবং সবাই নওগাঁ নদর হাসপাতালে ভর্তি রয়েছি। তিনি এহামলার সুষ্টু বিচার দাবি করেছেন।হক সাহেবের ছেলে জিহাদ হোসেন বলেন, কথা কাটা-কাটির এক পর্যায়ে উভয়ের মধ্যে ছোট খাটো সংঘর্ষের ঘটনা ঘটেছে । আমরা নিজেরা মিলে মিমাংসা করার চেষ্টা করছি।

রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন,এঘটনায় এক পক্ষ একটি লিখিত অভিযোগ দিয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরও দেখুন

গুরুদাসপুরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছার জন্মবার্ষিকী পালন

নিজস্ব প্রতিবেদক, গুরুদাসপুর: বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব-এর ৯২ তম জন্মবার্ষিকী উদযাপনে নাটোরের গুরুদাসপুর উপজেলা …